Image default
বিনোদন

বক্স অফিসে ১০০ কোটি রুপি ছুঁতে যাচ্ছে রণবীর-আলিয়ার ‘প্রেমকাহানি’

সাত বছর পর ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ সিনেমার মাধ্যমে পরিচালনায় ফিরে ধামাকা দেখাচ্ছেন পরিচালক করণ জোহর। ৯ দিনে সিনেমাটির মোট সংগ্রহ ৯০.৫৮ কোটি রুপি এবং আজ রোববার আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে যাবে বলে আশা করছেন বলিউডের বাণিজ্য বিশ্লেষকেরা।

আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত সিনেমাটি প্রেক্ষাগৃহে শুরু করেছিল ১১.১ কোটি রুপি দিয়ে। তবে প্রথম সপ্তাহের শনি ও রোববার এসে সেই আয় বেড়ে প্রেক্ষাগৃহ থেকে ৭০ কোটি রুপির বেশি ঘরে তোলে সিনেমাটি।

প্রথম সপ্তাহের মতো দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিসে নিয়ন্ত্রণ দেখাচ্ছে সিনেমাটি। গত শুক্রবার ৬.৭৫ কোটি রুপি আয় করার পর শনিবার সিনেমাটির আয় ১১.৫০ কোটি রুপি ছাড়িয়েছে।

‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ সিনেমার দৃশ্যে রণবীর সিং-আলিয়া ভাট। ছবি: সংগৃহীত করণ জোহরের ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ সিনেমাটি লড়াই করছে হলিউডের ‘ওপেনহাইমার’, ‘বার্বি’ এবং ‘মিশন ইম্পসিবল ৭ ’-এর সঙ্গে। এর পরেও বেশ ভালোই চলেছে ভারতের বক্স অফিসে। তবে সিনেমা নিয়ে সমালোচক ও দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়ায় হয়তো দ্বিতীয় সপ্তাহান্তে আয় আরও বাড়বে।

এই সিনেমার মাধ্যমে প্রায় সাত বছর বিরতির পর পরিচালনায় ফিরলেন করণ জোহর। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জয়া বচ্চন, শাবানা আজমি ও ধর্মেন্দ্র। পর্দায় আরও দেখা গেছে কলকাতার অভিনয়শিল্পী চূর্ণী গঙ্গোপাধ্যায় ও টোটারায় চৌধুরীকেও।

‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ সিনেমার দৃশ্যে রণবীর সিং-আলিয়া ভাট। ছবি: সংগৃহীত পাঞ্জাবি ছেলে রকি ও বাঙালি মেয়ে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই সিনেমায়। শিক্ষিত, সংস্কৃতিমনা বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি; অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস-পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতির মানুষের পরস্পরের প্রেমে পড়া এবং তাদের প্রেম পূর্ণতা পাওয়া নিয়ে কাঠখড় পোড়ানোর গল্প নিয়ে এগিয়েছে এই সিনেমা।

Source link

Related posts

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ৭২ দেশের ২৫২ চলচ্চিত্র

News Desk

চলে গেলেন সান্তুরবাদক শিবকুমার শর্মা

News Desk

ঘর জামাই থাকতে চেয়ে মুকিত জাকারিয়ার বিজ্ঞাপন

News Desk

Leave a Comment