Image default
বিনোদন

বক্স অফিসে দাপট দেখাচ্ছে সানি দেওলের ‘গদর ২’

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে সানি দেওল আমিশা প্যাটেলের সিনেমা ‘গদর ২’। দীর্ঘ ২২ বছর পর পর্দায় ‘তারা সিং’ হয়ে ফিরছেন সানি দেওল। মুক্তির আগেই ভারতে সিনেমাটি ঘিরে উন্মাদনা চরমে পৌঁছেছিল।

সিঙ্গেল স্ক্রিনে শাহরুখের ‘পাঠান’-এর আগাম বুকিংয়ের পরিমাণকে ছাড়িয়ে যায় ‘গদর ২ ’। মুক্তির প্রথম দিনেই সিনেমাটির আয় প্রমাণ দিল কেন সিনেমাটিকে নিয়ে এই উন্মাদনা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী মুক্তির প্রথম দিনে গতকাল শুক্রবার ভারতে ৪০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। গতকাল শুক্রবার হিন্দি সিনেমার বাজারের ৬০.৮১ শতাংশ দখলে ছিল এই সিনেমার। বলিউড বাণিজ্য বিশ্লেষকদের মতে সিনেমাটির আয় প্রথম সপ্তাহান্তে শতকোটি রুপি অতিক্রম করবে।

সানি দেওলের ‘গদর ২’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত সিনেমাটি পর্দায় দেখতে দর্শক বেশ উদ্‌গ্রীব, তার আঁচ মিলেছিল এর অ্যাডভান্স টিকিট বুকিংয়ে। ‘গদর ২’ মাল্টিপ্লেক্সগুলোতে প্রথম দিনে ১ লাখ ৫ হাজার ৩০০টি টিকিট বিক্রি করে। যার মধ্যে পিভিআর (৪৫,২০০), আইনক্স (৩৬,১০০) ও সিনেপলিস (২৪,০০০)– এর বেশি টিকিট বিক্রি করে শুধু প্রথম দিনেই।’

প্রসঙ্গত, ২০০১ সালে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত ‘গদর: এক প্রেম কথা’। তারপর কেটে গেছে দুই দশকেরও বেশি সময়। সানি ও আমিশার পর্দার ‘প্রেম কথা’ সেখানেই থামেনি। সানি দেওল ও আমিশা ছাড়াও গদর ২-তে আরও অভিনয় করেছেন–উৎকর্ষ শার্মা, সিমরত কৌর, মণীশ ওয়াধওয়ারা প্রমুখ।

Source link

Related posts

প্রশংসায় ভাসছে ‘রিকশা গার্ল’র ট্রেলার

News Desk

পর্দায় প্রত্যাবর্তনের দিনেই মারা গেলেন টাইটানিক খ্যাত বার্নার্ড হিল 

News Desk

অন্য ব্যস্ততায় সুমাইয়া শিমু

News Desk

Leave a Comment