ফের মা হতে চলেছেন ব্রিটনি স্পিয়ার্স
বিনোদন

ফের মা হতে চলেছেন ব্রিটনি স্পিয়ার্স

জনপ্রিয় মার্কিন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স ফের মা হতে চলেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই সুখবরটি জানান ৪০ বছর বয়সী এ সংগীততারকা। 

বিবিসির প্রতিবেদনে জানা যায়, স্থানীয় সময় সোমবার ইনস্টাগ্রামে এ ঘোষণা দিয়েছেন পপতারকা ব্রিটনি স্পিয়ার্স। দীর্ঘদিনের সঙ্গী স্যাম আসগরির সন্তানের মা হচ্ছেন বলেও জানান তিনি। 

গোলাপি রঙা কয়েকটি ফুল আর এক কাপ কফির ছবি দিয়ে দীর্ঘ ক্যাপশন জুড়ে দিয়েছেন ব্রিটনি। ক্যাপশনে লিখেছেন, ‘প্রেগনেন্সি টেস্ট করার পর মা হওয়ার বিষয়টা নিশ্চিত হয়েছি। অন্তঃসত্ত্বা হওয়ার আগে বিষণ্নতায় ভুগছিলাম। আগে নারীরা এটা নিয়ে কথা বলত না, কিন্তু এখন নিয়মিত এ বিষয়ে আলোচনা হচ্ছে। যিশুকে ধন্যবাদ। এবার আমি প্রতিদিন যোগব্যায়াম করব। আনন্দ আর ভালোবাসা ছড়িয়ে যাক।’

ইনস্টাগ্রামে ফুল আর কফির ছবি দিয়ে সুখবরটি জানান ব্রিটনি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া ব্রিটনির দুই ছেলে রয়েছে। ১৬ বছরের সিন ও ১৫ বছরের জ্যাডেন, তাঁর প্রাক্তন স্বামী কেভিন ফেডারলিনের ঘরের সন্তান। ২০০৪ সালে কেভিনকে বিয়ে করেন ব্রিটনি, ২০০৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। ২০১৬ সাল থেকে স্যাম আসগরির সঙ্গে সম্পর্কে আছেন ব্রিটনি স্পিয়ার্স। 

Source link

Related posts

ইমতিয়াজের কথায় কণ্ঠশিল্পী রাজু মন্ডলের ‘প্রশ্ন’

News Desk

বিটিভির অনুষ্ঠানে কলকাতার সুরজিৎ

News Desk

নতুন বইয়ের প্রস্তুতি নিচ্ছেন তাহসান

News Desk

Leave a Comment