free hit counter
বিনোদন

ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

মাদক কাণ্ডে ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) থেকে ক্লিনচিট পেয়েছেন বলিউড বাদশাহ শাহরুখপুত্র আরিয়ান খান। বেকসুর খালাস পেলেও, বাজেয়াপ্ত রয়েছে আরিয়ানের পাসপোর্ট। এবার সেই পাসপোর্ট ফেরত পেতে আদালতের শরণাপন্ন হলেন আরিয়ান। 

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, গতকাল বৃহস্পতিবার (৩০ জুন) আরিয়ান তাঁর পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য বিশেষ আদালতে আবেদন জানান। দেশের বাইরে যাওয়ার অনুমতি দিয়ে তাঁকে পাসপোর্ট ফিরিয়ে দিতে আদালতে আবেদন করেন শাহরুখপুত্র। আদালত বিষয়টিকে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে। আবেদনের শুনানি ১৩ জুলাই। 

গত বছর অক্টোবরে আরিয়ানকে একটি প্রমোদতরি থেকে মাদক গ্রহণের অভিযোগে গ্রেপ্তার করে এনসিবি। ছবি: টুইটার উল্লেখ্য, গত বছরের ২ অক্টোবর বলিউডের সুপারস্টার শাহরুখের ছেলেকে মুম্বাইয়ের কাছে আরব সাগরে একটি প্রমোদতরি থেকে মাদক গ্রহণের অভিযোগে গ্রেপ্তার করে এনসিবি। তাঁকে গ্রেপ্তারে গোটা দেশে হইচই পড়ে যায়। গ্রেপ্তারের পর মুম্বাইয়ের আর্থার রোড জেলে তিন সপ্তাহেরও বেশি সময় কারাবাসের পর মুক্তি পান আরিয়ান। এর পর ঘটনার মোড় নানা দিকে যায়। আরিয়ান মামলায় ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে তৎকালীন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের ওপর। মামলার দায়িত্ব দেওয়া হয় বিশেষ টিমকে। তাঁরাই নতুন করে তদন্ত শুরু করে এবং বেকসুর খালাস দেন আরিয়ানকে। 

Source link