ফুটবল কোচ আব্দুর রহিমকে নিয়ে সিনেমা ‘ময়দান’, নিজের সেরা কাজ বলছেন অজয়
বিনোদন

ফুটবল কোচ আব্দুর রহিমকে নিয়ে সিনেমা ‘ময়দান’, নিজের সেরা কাজ বলছেন অজয়

বলিউডের খরার মধ্যে গত বছরটি অজয় দেবগনের ক্যারিয়ারের জন্য ছিল উল্লেখযোগ্য। যেখানে বলিউডের সিনেমাগুলো একের পর এক মুখ থুবড়ে পড়ছিল, সেখানে অজয় দেবগন ‘দৃশ্যম–২’ দিয়ে সাফল্যের মুখ দেখেছেন।

অভিনেতা সম্প্রতি অমিত শর্মা পরিচালিত স্পোর্টস বায়োপিক ‘ময়দান’–এর শুটিং শেষ করেছেন। অজয় দেবগনের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানায়, সিনেমাটি আগামী ১২ মে মুক্তি পাবে। যদিও ১৭ ফেব্রুয়ারি সিনেমাটির মুক্তির ঘোষিত তারিখ ছিল।

সাবেক ভারতীয় ফুটবল কোচ সৈয়দ আব্দুর রহিমের জীবনের ওপর বানানো হয়েছে এই চলচ্চিত্র। তাঁর হাত ধরে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগের সূচনা। তাঁর হাত ধরেই ভারত অলিম্পিকে স্বর্ণপদক জিতেছিল।

অজয় দেবগন পিঙ্কভিলাকে বলেন, ‘ময়দান আমার সেরা চলচ্চিত্রগুলোর মধ্যে একটি হতে যাচ্ছে। আমরা মনে করি সিনেমাটিকে বড় পরিসরে মুক্তি দেওয়া প্রয়োজন। সিনেমাটির ভিএফএক্স আন্তর্জাতিক স্টুডিওগুলোর মাধ্যমে সম্পাদন হচ্ছে। চলচ্চিত্রটির স্বার্থের কথা মাথায় রেখে, আমরা ১২ মে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

ময়দানকে এখন পর্যন্ত অজয়ের সেরা পারফরম্যান্সের মধ্যে একটি বলে মনে করা হচ্ছে। গত বছরের শুরুতে পিঙ্কভিলার সঙ্গে একান্ত সাক্ষাৎকারে বনি কাপুর ‘ময়দান’ সম্পর্কে বলেছিলেন, ‘আমি মনে করি, এটি অজয় দেবগনের ক্যারিয়ারে একটি ল্যান্ডমার্ক সিনেমা হতে চলেছে। আমার মতে, এটি এখন পর্যন্ত তাঁর সেরা পারফরম্যান্স।’

জাতীয় পুরস্কার বিজয়ী পরিচালক অমিত শর্মার ‘বাধাই হো’-এর পরবর্তী সিনেমা ‘ময়দান’। ‘ময়দানের’ মিউজিক ও ব্যাকগ্রাউন্ড স্কোর করেছেন এ আর রহমান। গল্প লিখেছেন আকাশ চাওলা, অরুণাভা জয় সেনগুপ্ত এবং সাইভিন কোয়াড্রাস।

Source link

Related posts

১০ বছরের জন্য অস্কার থেকে নিষিদ্ধ উইল স্মিথ

News Desk

প্রকাশ্যে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলার

News Desk

ট্রেলারে ঝড় তুলল মির্জাপুরের নতুন সিজন

News Desk

Leave a Comment