Image default
বিনোদন

ফাহমিদা ও কনকচাঁপার নতুন গান

নতুন গান করলেন জনপ্রিয় দুই কণ্ঠশিল্পী কনকচাঁপা ও ফাহমিদা নবী। নিজের জন্মদিন উপলক্ষে নতুন গান প্রকাশ করেছেন কনকচাঁপা। অন্যদিকে ফাহমিদা নবী তাঁর নতুন গানের রেকর্ডিং শেষ করেছেন, এখন চলছে মিউজিক ভিডিওর কাজ। কদিন পরেই ভিডিওসহ প্রকাশ করবেন গানটি।

শিল্পী কনকচাঁপার নতুন গানের শিরোনাম ‘যেখানে তোমার পৃথিবীমুখর’। লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। সুর ও সংগীতায়োজন করেছেন মইনুল ইসলাম খান। গতকাল সোমবার জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গানটি শেয়ার করে কনকচাঁপা লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আজ আমার জন্মদিনে আপনাদের সঙ্গে শেয়ার করছি নতুন একটি গান।

স্রষ্টার প্রেমের গান।’ গানের ভিডিওতেও দেখা গেছে কনকচাঁপাকে। অনেক দিন পর পছন্দের শিল্পীর গান পেয়ে ফেসবুকে কনকচাঁপাকে প্রশংসায় ভাসাচ্ছেন ভক্তরা।

বেশ কয়েক বছর ধরেই গানে অনিয়মিত সংগীতশিল্পী কনকচাঁপা। বছরখানেক ধরে শহর ছেড়েছেন, থাকছেন গ্রামে। সম্প্রতি গিয়েছিলেন অস্ট্রেলিয়ায়। সেখানে গান শুনিয়েছেন প্রবাসীদের। এ সময় তাঁর সঙ্গে দেখা করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী চিত্রনায়িকা শাবনূর। কনকচাঁপার গাওয়া অনেক গানে ঠোঁট মিলিয়েছেন তিনি।

ফাহমিদা নবী দীর্ঘদিন পর দেখা হওয়ায় দুজনেই মেতেছিলেন আনন্দ-আড্ডায়। আড্ডায় আরও ছিলেন কনকচাঁপার স্বামী সুরকার ও সংগীত পরিচালক মইনুল ইসলাম খান, অভিনেত্রী শাবনূরের বোন ও পরিবারের সদস্যরা।

অন্যদিকে, নিয়মিত গান প্রকাশ করছেন কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। সেই ধারাবাহিকতায় এবার তিনি উপহার দিচ্ছেন ‘স্মৃতির দরজায়’ শিরোনামের গান। জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন ফাহমিদা নবীর ছোট ভাই রিদওয়ান নবী পঞ্চম।

নতুন গান নিয়ে ফাহমিদা নবী বলেন, ‘পঞ্চমের সুরে জামাল ভাইয়ের লেখা একটি চমৎকার গানে কণ্ঠ দিয়েছি। এখন চলছে চিত্রায়ণের কাজ। কথার সঙ্গে সুর ও সংগীত মিলিয়ে দারুণ একটি গান হয়েছে। গানটি নিয়ে আমি খুব আশাবাদী।’ স্মৃতির দরজায় গানটি প্রকাশ পাবে রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে।

Source link

Related posts

ফেসবুক আইডি’র বিভ্রান্তি নিয়ে আইনের দ্বারস্থ পান্থ কানাই

News Desk

রাত ১টায় আসছে কোক স্টুডিও বাংলার নতুন গান বনবিবি

News Desk

‘পাঠান’-এর শুরুতেই সালমানের সিনেমার টিজার

News Desk

Leave a Comment