Image default
বিনোদন

‘ফাইটার’ সিনেমার ফার্স্ট লুক, পাইলট রূপে ধরা দিলেন হৃতিক-দীপিকা

প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বেঁধেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পাঠান খ্যাত নির্মাতা সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটির নাম ‘ফাইটার’। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালের ২৫ জানুয়ারি।

গতকাল মঙ্গলবার ভারতের স্বাধীনতা দিবসে প্রকাশ্যে এসেছে সিনেমার প্রথম ঝলক। দীপিকা তাঁর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন মোশন পোস্টারটি। এর আগে প্রকাশ্যে এসেছিল ‘ফাইটার’ সিনেমার পোস্টার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফাইটার। ২৫ জানুয়ারি ২০২৪।’

‘ফাইটার’ লুকে হৃতিক রোশন। ছবি: সংগৃহীত মোশন পোস্টারটি শুরু হয় রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমে উন্মোচিত হয় হৃতিক রোশনের লুক। পাইলট জি-স্যুট ও গ্লাভসে বিমানের পাইলটের লুকে ধরা দেন হৃতিক। এরপর দীপিকাকেও ইউনিফর্ম পরে রানওয়ে ধরে আসতে দেখা যায়। সেখানে এক ঝলক দেখা মেলে অনিল কাপুরেরও।

হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের পাশাপাশি এ সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে অনিল কাপুর, অক্ষয় ওবেরয় এবং করণ সিং গ্রোভারের মতো অভিনেতাদের।

‘ফাইটার’ লুকে দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত ‘ব্যাং ব্যাং’ ও ‘ওয়ার’ সিনেমার পর হৃতিকের সঙ্গে সিদ্ধার্থের এটি তৃতীয় সিনেমা। এ সিনেমার চরিত্র রাজবীর ও কবীরের থেকে আলাদা বলে জানান পরিচালক। এখন অ্যাকশন ড্রামা ঘরানার এ সিনেমা মুক্তির অপেক্ষায় দর্শক।

Source link

Related posts

হীরামান্ডির জন্য বানসালির প্রথম পছন্দ ছিল রেখা, রানি ও কারিনা 

News Desk

চেনা রূপে পুনরায় অপু বিশ্বাস

News Desk

ডি নিরোর সন্তানের ছবি প্রকাশ, জানালেন মায়েরও পরিচয়

News Desk

Leave a Comment