free hit counter
প্রেমিক পুরুষ রিয়াজের নায়িকা সারিকা
বিনোদন

প্রেমিক পুরুষ রিয়াজের নায়িকা সারিকা

বাংলা সিনেমার এক সময়ের হার্টথ্রব নায়ক রিয়াজ। বহু চলচ্চিত্র দিয়ে যেমন ব্যবসায়িক সাফল্য পেয়েছেন তেমনি কুড়িয়েছেন দর্শক সমালোচকের প্রশংসা। একাধিকবার জয় করে নিয়েছেন সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। ক্যারিয়ারের মধ্য গগনে থাকা অবস্থাতেই সিনেমার পাশাপাশি রিয়াজকে দেখা গেছে নাটক-টেলিছবিতেও অভিনয় করতে। এখনো নানা ব্যস্ততার ফাঁক গলে ছোট পর্দায় হাজির হন তিনি।

বিশেষ করে ভালো গল্প ও চরিত্র পেলে উৎসবকেন্দ্রিক নাটকগুলোয় অভিনয় করে থাকেন। গত রোজার ঈদে তাকে ছোট পর্দার আয়োজনে দেখা গেছে। সেই ধারাবাহিকতায় এবার কোরবানি ঈদকে সামনে রেখে একটি বিশেষ নাটকে অভিনয় করছেন এই নায়ক। নাটকটির নাম ‘ভাই বড়ই প্রেমিক পুরুষ’। গত ২২ জুন থেকে পুরান ঢাকায় নাটকটির কাজ করছেন তিনি। এতে নাম ভূমিকায় অর্থাৎ প্রেমিক পুরুষ হিসেবে অভিনয় করছেন রিয়াজ। তার নায়িকা সারিকা সাবরিন।

নাটকটি রচনার পাশাপাশি পরিচালনা করেছেন এস এ হক অলিক। যিনি এর আগে রিয়াজকে নিয়ে ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশছোঁয়া ভালোবাসার’ মতো সিনেমা বানিয়ে প্রশংসিত হয়েছেন। পরিচালক জানান, নাটকটির গল্প এমন রিয়াজ যাদের সঙ্গে প্রেম করে তাদের সঙ্গে কোনো না কোনো কারণে একপর্যায়ে সম্পর্ক নষ্ট হয়ে যায়। আর তার কাছে ১৩ সংখ্যাটা আনলাকি। ১৩ বছর বয়সে সে একবার বুড়িগঙ্গা নদীতে ডুবে গিয়েছিল। ১৩তম প্রেমটা তার টেকে না। এভাবে একপর্যায়ে রিয়াজ চিন্তা করেন প্রথম যে প্রেমটা করেছিলেন সেটাই ঠিক ছিল। বাকিগুলো ভুল ছিল। সেই প্রেমের খোঁজ করেন তিনি। ‘ভাই বড়ই প্রেমিক পুরুষ’ বেসরকারি টেলিভিশন বাংলাভিশনে নাটকটি প্রচার হবে।

Related posts

ইরানের আন্তর্জাতিক উৎসবে বান্নাহর ‘ব্রাদার্স ৩’

News Desk

তারকাবহুল ঈদের নাটক ‘কাঁটা হেরি ক্ষান্ত কেন’

News Desk

ফিরেই অপূর্ব-তিশার বাজিমাত

News Desk
Bednet steunen 2023