free hit counter
প্রিয়াঙ্কা-নিক দারুন হট লুকে তাক লাগালেন বাফটার মঞ্চ
বিনোদন

প্রিয়াঙ্কা-নিক দারুন হট লুকে তাক লাগালেন বাফটার মঞ্চ

ফুশিয়া পিঙ্ক রঙের জ্যাকেটে হট এন্ড বোল্ড লুকে তাক লাগিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে কালো সুট প্যান্টে দারুন দেখতে লাগছিল নিক জোনাসকেও। কোথায়? আন্তর্জাতিক মঞ্চে, অর্থাৎ বাফটার অনুষ্ঠানে ঝলমলে প্রিয়াঙ্কা-নিক।

কয়েকদিন আগেই আমরা আপনাদের জানিয়েছি,এবার ৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসের ভার্চুয়াল মঞ্চে অন্যতম প্রেজ়েন্টার অর্থাৎ বাফটা-র মঞ্চে প্রেজ়েন্টার হিসেবে আমন্ত্রণ পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন টম হিডলস্টোন, হিউ গ্রান্ট, চুইটেল এজিয়োফোর, অ্যানা কেন্ড্রিকের মতো তারকারা। প্রিয়ঙ্কার কাঁধে দায়িত্ব পড়েছে রাইজ়িং স্টার ক্যাটিগরির পুরস্কার প্রেজ়েন্ট করার।প্রেজ়েন্টারের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত নায়িকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘এই দায়িত্ব পেয়ে আমি খুবই গর্বিত।’

প্রসঙ্গত, প্রিয়ঙ্কার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ও রয়েছে বাফটার-র প্রতিযোগিতার দৌড়ে। সেরা অভিনেতা বিভাগে আদর্শ গৌরব এবং সেরা অ্যাডাপ্টেড স্ক্রিনপ্লে বিভাগে লেখক-পরিচালক রামিন বাহরানি মনোনয়ন পেয়েছেন। এই ছবির জন্যই সেরা সহ-অভিনেত্রীর লং লিস্টে জায়গা পেলেও শর্ট লিস্ট থেকে বাদ পড়েন প্রিয়ঙ্কা। এবার করোনা অতিমারির কারণে ফেব্রুয়ারি থেকে পিছিয়ে এপ্রিলে আয়োজিত হচ্ছে বাফটা।আগামিকাল বিবিসিওয়ানে সরাসরি সম্প্রচারিত হবে বাফটা-র ভার্চুয়াল অনুষ্ঠান।

প্রিয়াঙ্কার এ প্রাপ্তি অনেকের মুখের ওপর কড়া জবাব। অস্কারের ঘোষকের দায়িত্ত্ব পাওয়ার পর অভিনেত্রীর যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে ছিলেন, অস্ট্রেলীয় সাংবাদিক পিটার ফোর্ড । তিনি নিজের প্রোফাইলে লিখেছিলেন, ‘কাউকে ছোট করতে চাই না, কিন্তু এই প্রিয়ঙ্কা-নিক এর এমন কী যোগ্যতা রয়েছে যে অস্কার মনোনীতের তালিকা প্রকাশ কড়েছেন? এর উত্তর দারুণ উপায়ে দিয়েছিলেন নেটমাধ্যমে।

Related posts

ফাঁস হলো ‘হিরোপান্তি টু’র সেটে টাইগারের লুক

News Desk

সীতার ভূমিকায় কারিনা, চাইলেন কত টাকা?

News Desk

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট করোনামুক্ত

News Desk