free hit counter
বিনোদন

প্রভাসের ‘আদিপুরুষের’ মুক্তির অপেক্ষা বাড়ল 

দক্ষিণের জনপ্রিয় চিত্রতারকা প্রভাস অভিনীত চলচ্চিত্র ‘আদিপুরুষের’ মুক্তির অপেক্ষা বাড়ল।  হিন্দি, তেলেগু, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষায় নির্মিত এই চলচ্চিত্র আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হচ্ছে না।

সিনেমাটি ছয় মাস পিছিয়ে ২০২৩ সালের ১৬ জুন মুক্তি পেতে পারে বলে আজ সোমবার পরিচালক ওম রাউত টুইটারে জানিয়েছেন।

প্রাথমিকভাবে এই চলচ্চিত্রের জন্য ৪০০ কোটি রুপি বাজেট ধরা হলেও দুর্বল ভিএফএক্স ও চরিত্র নির্মাণে ত্রুটির কারণে তা বাড়িয়ে ৫০০ কোটি টাকা ধরা হয়েছে বলে ভারতের গণমাধ্যমগুলো বলছে। 

‘আদিপুরুষ’ মুক্তির ঘোষণার পর থেকেই সবাই প্রতীক্ষায় ছিল। কিন্তু কয়েক সপ্তাহ আগে এর দুর্বল ভিএফএক্স সমালোচকদের ট্রলের শিকার হয়।

আদিপুরুষ চলচ্চিত্রের একটি দৃশ্যে প্রভাস। ছবি: টুইটার প্রভাসের পাশাপাশি সিনেমাতে ‘লঙ্কেশ’ নামে দানবের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাইফ আলী খান। টিজারে তাকে যেভাবে দেখানো হয়েছে এবং হুনুমানের চরিত্রে দেবদত্ত নাগের উপস্থাপন সবচেয়ে বেশি নেতিবাচক প্রতিক্রিয়া কুড়িয়েছে। এ কারণে ছবিটির নির্মাণে কিছু পরিবর্তন আসতে পারে।

টুইটে ওম রাউত বলেন, ‘আদিপুরুষ চলচ্চিত্র নয়, এটি প্রভু শ্রীরামের প্রতি আবেদন ভক্তির এবং আমাদের সংস্কৃতি ও ইতিহাসের প্রতি দায়বদ্ধতার উপস্থাপন। দর্শকদের সামনে এর পূর্ণাঙ্গ চিত্র তুলে ধরতে আমাদের আমাদের আরও সময়ের প্রয়োজন।’

 পৌরাণিক কাহিনির উপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রটিতে আদিপুরুষের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। আদিপুরুষ সিনেমাতে অধর্ম, অমঙ্গলের বিপরীতে সত্যের ও ঈশ্বরের জয়ের কথাই বলা হয়েছে। এই চলচ্চিত্রে প্রভাস ও সাইফের অন্যদের মধ্যে কৃতি শ্যানন ও সানি সিংও রয়েছেন।

এই চলচ্চিত্রে রামায়ণকে ভুলভাবে উপস্থাপনের অভিযোগে পরিচালক ওম রাউত সমালোচিত হন। আর এসব সমালোচনার মধ্যে নির্মাতারা চলচ্চিত্রটিতে কিছু পরিবর্তন আনার সিদ্ধান্ত নেন। তাই এর মুক্তি আরও কয়েক মাসের জন্য পিছিয়ে দেওয়া হলো।

Source link

Bednet steunen 2023