free hit counter
প্রথম দর্শনে প্রেমে পড়ায় বিশ্বাসী নন ঐশ্বরিয়া
বিনোদন

প্রথম দর্শনে প্রেমে পড়ায় বিশ্বাসী নন ঐশ্বরিয়া

নামের সঙ্গে ‘বচ্চন’ পদবি জুড়ে যাওয়ার আগেও প্রেম এসেছিল ঐশ্বরিয়া রাইয়ের জীবনে। কখনও সালমান খান, আবার কখনও বিবেক ওবেরয়ের সঙ্গে তার প্রেমকাহিনী উঠে এসেছে শিরোনামে। কিন্তু প্রেম-ভালবাসা-সম্পর্ক নিয়ে কী ভাবেন তিনি? সেই প্রশ্নের উত্তরই পাওয়া গেল ঐশ্বরিয়ার পুরনো এক সাক্ষাৎকারে।

ঐশ্বরিয়া জানিয়েছিলেন প্রথম সাক্ষাতেই প্রেমে পড়ায় বিশ্বাসী নন তিনি। সাবেক এ বিশ্বসুন্দরী বলেছিলেন, “সম্পর্কে আসাটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। সম্পর্কে আসার আগে একটা মানুষকে কিছুটা ভাল ভাবে চিনে নিতে হবে। আমি এমন মানুষ নই যে প্রথম সাক্ষাতেই একজনের প্রেমে পড়ে যাব। এটা আমার দ্বারা হবে না।”

প্রথম দর্শনে প্রেমে পড়ায় বিশ্বাসী নন ঐশ্বরিয়াঅভিষেকের সঙ্গেও প্রথমে কাজ করতে করতে সখ্য গড়ে ওঠে তার। এর পরেই পর্দার প্রেমের জল গড়ায় বাস্তবে।
ঐশ্বরিয়া নিজের সম্পর্কগুলিকে যে আগাগোড়াই গুরুত্ব দিয়েছেন, সে কথা কারও অজানা নয়। মা হিসেবে মেয়ে আরাধ্যাকে সব সময় আগলে রেখেছেন তিনি। যতটা পেরেছেন আলোচনার কেন্দ্রবিন্দু থেকে দূরে রেখেছেন তাকে। বিয়ের পর বচ্চন পরিবারে গিয়েও নাকি খুব সহজেই মানিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। করণ জোহরের অনুষ্ঠানে এসে ঐশ্বরিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন শাশুড়ি জয়া বচ্চন।

Related posts

মালদ্বীপে ছুটি কাটানো তারকাদের ‘নির্লজ্জ’ বললেন নওয়াজউদ্দিন

News Desk

২০ বছর ঘুরেও মাধুরীর শিডিউল পাননি যে পরিচালক

News Desk

অভিনেত্রী নিমরতের সঙ্গে ‘প্রেম’! বিয়ে নিয়ে কী বললেন শাস্ত্রী?

News Desk