Image default
বিনোদন

প্রথম তেলুগু অভিনেতা হিসেবে সেরার পুরস্কার, কাঁদলেন আল্লু অর্জুন

গতকাল বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছে ভারতের ৬৯ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এবারের আসরে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ‘পুষ্পা’ খ্যাত তেলুগু অভিনেতা আল্লু অর্জুন। আরআরআর-এর দুই তারকা জুনিয়র এনটিআর এবং রামচরণকে পেছনে ফেলে এই পুরস্কার নিজের করে নেন দক্ষিণী এই তারকা।

প্রথম তেলুগু অভিনেতা হিসেবে আল্লু অর্জুন পেয়েছেন সেরা অভিনেতার এই সম্মান। পুরস্কার পাওয়ার পরই এই আনন্দ তিনি ভাগ করে নিয়েছেন ‘পুষ্পা’ টিমের সঙ্গে। জয়ের আনন্দ ভাগ করে নিতে গিয়ে কেঁদে ফেলেন এই রাফ অ্যান্ড টাফ হিরো। পরিচালক সুকুমারকে জড়িয়ে ধরে আবেগে ভাসতে দেখা গেল আল্লুকে।

আল্লু অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা জুনিয়র এনটিআর। তিনি লিখেছেন, ‘পুষ্পার জন্য যে সাফল্য তুমি পাচ্ছ, তুমি তার যোগ্য, অনেক শুভেচ্ছা’। জবাবে আল্লু লিখেছেন, ‘মন থেকে এই শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ, আমি ধন্য ও আপ্লুত’।

পুরস্কার পাওয়ার পরই আল্লু অর্জুন এই আনন্দ ভাগ করে নিয়েছেন ‘পুষ্পা’ টিমের সঙ্গে। ছবি: ইনস্টাগ্রাম উল্লেখ্য, জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রী হিসেবে প্রথমবারের মতো যৌথভাবে জাতীয় পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও কৃতি শ্যানন। ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার জন্য সেরার স্বীকৃতি পেলেন আলিয়া। কৃতির হাতে জাতীয় পুরস্কার এনে দিল ‘মিমি’ সিনেমা।

 ‘দ্য কাশ্মীর ফাইলস’ সিনেমার জন্য সেরা সহ-অভিনেত্রীর জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেত্রী পল্লবী জোশী। এ ছাড়া সেরা সহ-অভিনেতা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছেন অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। ‘মিমি’ সিনেমায় অসাধারণ অভিনয়ের জন্য পুরস্কার অর্জন করেন তিনি।

সেরা সিনেমা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছে মাধবন অভিনীত ‘রকেট্রি দ্য নাম্বি ইফেক্ট’। এ ছাড়া সেরা জনপ্রিয় সিনেমা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছে ‘আরআরআর’। নার্গিস দত্ত পুরস্কার পেয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’।

Source link

Related posts

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ

News Desk

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যুর ঘটনায় প্রেমিক গ্রেপ্তার

News Desk

শুক্রবার মুক্তি পাচ্ছে ‘বীরকন্যা প্রীতিলতা’

News Desk

Leave a Comment