Image default
বিনোদন

প্রতারণার মামলায় অভিনেত্রী নুসরাত জাহানকে তলব

টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ উঠেছিল কয়েক দিন আগে। তাঁর নামে অভিযোগ জমা পড়েছিল ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে। এবার সেই অভিযোগের ভিত্তিতেই ডাক পড়ল নুসরাতের। আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে ইডির দপ্তরে হাজিরার নির্দেশ দিতে বলা হয়েছে তাঁকে। সঙ্গে তলব করা হয়েছে সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংকেও।

একসময় সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে ছিলেন নুসরাত। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, প্রতারণার টাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি।

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম যদিও সংবাদ সম্মেলনে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে নুসরাত জানিয়েছিলেন, তিনি ওই সংস্থার থেকে ঋণ নিয়েছিলেন, যা তিনি পরে পরিশোধও করে দেন। এদিকে আবার নুসরাতের এই দাবি অস্বীকার করেছেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিং। তিনি জানিয়েছেন, সংস্থাটি থেকে নুসরাতকে কোনো ঋণ দেওয়া হয়নি।

প্রসঙ্গত, নুসরাতের বিরুদ্ধে কোটি রুপি প্রতারণার অভিযোগ এনে ইডির দ্বারস্থ হন বিজেপির শঙ্কুদেব পান্ডা। ফ্ল্যাট তৈরির নামে মাথাপিছু ৪ লাখ রুপি করে প্রবীণ অবসরপ্রাপ্ত ৪২৯ জনের কাছ থেকে টাকা নেয় মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড। যদিও বেশ কয়েক বছর কেটে গেলেও এখনো ফ্ল্যাট হস্তান্তর করা হয়নি। বিচার চেয়ে দরজায় দরজায় ঘুরছেন প্রতারিতরা। অভিযোগ উঠেছে, উল্টে সেই টাকায় বিশাল, বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন নুসরাত নিজে।

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, দক্ষিণ কলকাতার অভিজাত পাম অ্যাভিনিউয়ে আড়াইহাজার স্কয়ার ফুটের ফ্ল্যাট আছে নুসরাতের। যদিও সাম্প্রতিক সংবাদ সম্মেলনে নুসরাত দাবি করেছিলেন তিনি সেভেন সেন্স থেকে ১ কোটি ১৬ লাখ ৩০ হাজার ২৮৫ রুপি ঋণ নিয়েছিলেন। পরে সুদে-আসলে সেই ঋণ মিটিয়ে দেওয়া হয়েছে।

যদিও মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিং জানিয়েছেন, ‘নুসরাত আমাদের থেকে কোনো ঋণ নেননি। আমরা ওই ফ্ল্যাট কোম্পানির ইনভেস্টমেন্ট হিসেবে ডেভেলপারকে অ্যাডভান্স করেছিলাম, পরে ওটি নুসরাতের পছন্দ হয়ে যায়, উনি বাকি টাকা দিয়ে রেজিস্ট্রি করেন। তাই নুসরাত যা বলেছেন তা ঠিক নয়।’

Source link

Related posts

মুক্তি পেল ‘মরীচিকা’র ট্রেলার

News Desk

নাটকে নূর ছড়াচ্ছেন সাবিলা

News Desk

পরীমণির পাশে দাঁড়ালেন তসলিমা নাসরিন

News Desk

Leave a Comment