free hit counter
বিনোদন

প্রকাশ্যে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলার

মার্ভেল কমিকস ভক্তদের অপেক্ষার কিছুটা অবসান হলো। প্রকাশ্যে এল ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমার চোখধাঁধানো ট্রেলার। ‘থর’-এর পাশাপাশি ট্রেলারে দেখা মিলেছে সুপার ভিলেন ‘গর’-এর।

‘থর: লাভ অ্যান্ড থান্ডার’-এর ট্রেলারে নির্মাতা তাইকা ওয়াতিতিকে থরের গল্প বলতে শোনা যায়, যে কিনা ৫০০তম বারের মতো পৃথিবীকে রক্ষা করছে। ট্রেলারে গর-এর ভয়াবহ রূপ আর থর-এর অ্যাকশন মুগ্ধ করেছে মার্ভেলপ্রেমীদের। ট্রেলার প্রকাশের এক দিনের মধ্যেই দেখা হয়েছে প্রায় আড়াই কোটি বার। 

ছবির কেন্দ্রীয় চরিত্র থরের ভূমিকায় বরাবরের মতো রয়েছেন ক্রিস হেমসওয়ার্থ। গরের চরিত্রে দেখা মিলেছে ক্রিশ্চিয়ান বেলের। ‘গার্ডিয়ান অব গ্যালাক্সি’র পিটার কুইলের ভূমিকায় ক্রিস প্র্যাট ও ভ্যালক্যারির ভূমিকায় রয়েছেন টিজা থম্পসন। সবকিছু ঠিক থাকলে আসছে ৮ জুলাই মুক্তি পাবে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। 

 ‘গর’ চরিত্রে দেখা মিলেছে ক্রিশ্চিয়ান বেলের। ছবি: টুইটার মার্ভেল কমিকসের বিখ্যাত চরিত্র ‘থর’। মূলত গ্রিক পুরাণের বজ্র দেবতা থরের আদলেই নির্মিত হয়েছে এই চরিত্র। থরের রয়েছে বিশেষ শক্তি; সেই শক্তি লুকিয়ে থাকে তাঁর হাতুড়িতে। আর এই থরের চরিত্রে অভিনয় দিয়ে বিশ্বব্যাপী সাড়া ফেলেছেন ক্রিস হেমসওয়ার্থ। 

Source link