Image default
বিনোদন

পাঠানের ঝড়ের পর কি শাহরুখের জওয়ান সুনামি

শাহরুখের পাঠানের পর এবার জওয়ানের পালা! সিনেমা মুক্তিতে বাকি আর মাত্র ৭ দিন। আজ বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের আলোচিত সিনেমা ‘জওয়ান’-এর ট্রেলার। ট্রেলার মুক্তির পর থেকেই উত্তেজনার পারদ বাড়ছে। ভক্তদের উন্মাদনা যেন শতগুণ বাড়িয়ে দিয়েছে ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারটি।

ট্রেলার মুক্তির মাত্র ৩ ঘণ্টায় এটি দেখা হয়েছে ৭০ লাখের বেশিবার। এর মধ্যে হিন্দিতে ৫০ লাখ, তামিল ১৩ লাখ ও তেলুগুতে ৭ লাখেরও বেশিবার দেখা হয়েছে ট্রেলারটি।

জওয়ানের ট্রেলারে শাহরুখ খান। ছবি: সংগৃহীত ট্রেলারে যদিও স্পষ্ট হয়নি জওয়ান এর কাহিনি। তবে সিনেমাটিতে যে বলিউড বাদশাহকে দ্বৈত চরিত্রে দেখা যাবে তা নিশ্চিত। ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারে চোখ ধাঁধানো ধুন্ধুমার অ্যাকশন, আর শিহরণ জাগানো সংলাপ তো আছেই। বক্স অফিসের ক্যাশবাক্স যে উপচে পড়বে, তা মনে করছেন বলিউডের একাধিক বাণিজ্য বিশ্লেষক।

ট্রেলারে শাহরুখের সঙ্গে নজর কেড়েছেন নয়নতারা। একেবারে বস লেডির ভূমিকায় দেখা গেছে তাঁকে। অন্যদিকে দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয় সেতুপতিও ভিলেন হিসেবে নজর কেড়েছেন নেটিজেনদের। এ ছাড়া ট্রেলারে দীপিকা পাড়ুকোন, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার ও সঞ্জিতা ভট্টাচার্যও স্বল্প সময়ে নজর কেড়েছেন।

বক্স অফিসে পাঠান ঝড়ের পর, এবার জওয়ান সুনামির অপেক্ষায় শাহরুখ ভক্তরা। ২০২৩ সালে এটি শাহরুখ খানের দ্বিতীয় রিলিজ হতে চলেছে। পাঁচ বছরের অপেক্ষা সুদে-আসলে যেন পুষিয়ে দিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ।

জওয়ানের ট্রেলারে শাহরুখ খান। ছবি: সংগৃহীত ‘জওয়ান’ পরিচালনার দায়িত্বে রয়েছেন দক্ষিণের জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এটিই শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়া রিলিজ হতে চলেছে। এই সিনেমায় দক্ষিণী সুন্দরী নয়নতারার সঙ্গে প্রথমবার পর্দায় রোমান্স করতে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটিতে খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি। এ ছাড়া দেখা মিলবে সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরার মতো তারকাদের। বিশেষ চরিত্রে থাকছেন দীপিকা পাড়ুকোন।

আজ বৃহস্পতিবার রাতে বুর্জ খালিফায় প্রদর্শিত হবে জওয়ানের ট্রেলার। উপস্থিত থাকবেন স্বয়ং শাহরুখ। ইতিমধ্যেই দুবাই পৌঁছে গেছেন বলিউড বাদশা। ‘পাঠান’-এর পর শাহরুখের এই ছবিও বক্স অফিসে ঝড় তুলবে আশাবাদী বাণিজ্য বিশ্লেষকদের। মার্কিন যুক্তরাষ্ট্র, সংযুক্ত আরব আমিরাত, অস্ট্রেলিয়া এবং সৌদি আরব সহ আন্তর্জাতিক সার্কিটে কিং খানের সিনেমার প্রি বুকিং শুরু হতেই টিকিট নিমেষে শেষ। আপাতত সবার অপেক্ষা ৭ই সেপ্টেম্বরের।

Source link

Related posts

এবার করোনা কেড়ে নিল অভিনেতা এস এম মহসীনকে

News Desk

প্রযোজকের বিরুদ্ধে শিল্পী সমিতিতে মাহির অভিযোগ

News Desk

এবার ‘হুগলির দাউদ ইব্রাহিম’ হয়ে আসছেন মোশাররফ করিম

News Desk

Leave a Comment