free hit counter
বিনোদন

পর্দায় স্টার কিড সুহানা, খুশি ও অগস্ত্যার প্রথম ঝলক

বলিউডে স্টার কিডদের অভিষেক নতুন নয়। এবার সেই তালিকায় যুক্ত হলেন শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীকন্যা খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা। জাভেদ আখতারের কন্যা জোয়া আখতারের বানানো ছবির মাধ্যমে পর্দায় অভিষেক হচ্ছে এই স্টার কিডদের। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, ‘আর্চি কমিকস’-এর বলিউড রিমেক বানাচ্ছেন জোয়া। নেটফ্লিক্সের এই ছবিতে কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের হলিউড টিন ড্রামাকে ভারতীয় সংস্করণে দেখা যাবে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুহানা খান, খুশি কাপুর ও অগস্ত্যা নন্দা। জোয়া আখতারের পরিচালনায়, নেটফ্লিক্সের মিউজিক্যাল ড্রামা ঘরানার ছবি ‘দ্য আর্চিস’ ১৯৬০-এর প্রেক্ষাপটে তৈরি। 

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুহানা খান, খুশি কাপুর এবং অগস্ত্যা নন্দা। ছবি: ইনস্টাগ্রাম আজ শনিবার মুক্তি পেয়েছে ‘দ্য আর্চিস’ ছবির টিজার। এ ছাড়া নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিশিয়াল পেজে ছবির পোস্টারের প্রথম ঝলক শেয়ার করা হয়। পরিচালক জোয়া আখতার, শাহরুখকন্যা সুহানা খান, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দা এবং আরও অনেকেই টিজার ও পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন।

অগস্ত্যাকে দেখা যাবে কেন্দ্রীয় চরিত্র আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায়, আর খুশি ও সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। মিউজিক্যাল ড্রামা ঘরানার এই ছবিতে থাকছে টিনএজ রোমান্সের চিত্রায়ণ। 

‘দ্য আর্চিস’-এর ঘোষণা হয়েছিল গত বছরই। পরিচালনার পাশাপাশি ছবির সহপ্রযোজকের আসনেও রয়েছেন জোয়া। ছবিতে শুধু আর্চি-ভেরোনিকা আর বেটিই নয়, দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটনের মতো কমিকসের অন্য জনপ্রিয় চরিত্রদেরও। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তির কথা রয়েছে ছবিটির।

Source link