free hit counter
বিনোদন

পর্দার স্কুইড গেম এবার বাস্তবে!

সর্বকালের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’-এর আদলে রিয়্যালিটি শো আনতে চলেছে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স। আর এতে জিতলে পুরস্কার হিসেবে মিলবে মোটা অঙ্কের টাকা। 

নতুন এই শোয়ের নাম রাখা হচ্ছে ‘স্কুইড গেম: দ্য চ্যালেঞ্জ’। তবে সিরিজের মতো এখানে জীবন-মৃত্যুর ঝুঁকির মারাত্মক খেলা হবে না। প্রতিযোগিতায় জিতলে প্রতিযোগীকে ৪৫ লাখ ডলারের বেশি পুরস্কার হিসেবে দেওয়া হবে। স্থানীয় সময় মঙ্গলবার নেটফ্লিক্স এ ঘোষণা দেয়। এর আগে কোনো রিয়্যালিটি শোয়ের পুরস্কার এতটা হয়নি বলে দাবি তাদের। 

নেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ার হোয়াং ডং-হিউক পরিচালিত ‘স্কুইড গেম’। মাত্র ২৮ দিনে ১১১ মিলিয়ন ব্যবহারকারী দেখে ফেলেন শোটি। তুমুল জনপ্রিয়তার কারণেই সিরিজের দ্বিতীয় সিজন আনার ঘোষণা করেছে নেটফ্লিক্স। আর এই ঘোষণার পরই ‘স্কুইড গেম’-এর আদলে রিয়্যালিটি শো তৈরির খবর আসে। 

প্রতিযোগিতায় জিতলে ৪৫ লাখ ডলারের বেশি পুরস্কার পাবেন প্রতিযোগী। ছবি: রয়টার্স বিবিসি জানায়, ১০ পর্বের প্রতিযোগিতায় ৪৫৬ জন প্রতিযোগী অংশ নিতে পারবেন। তাঁদের বয়স ২১ বছর বা তার বেশি হতে হবে এবং অবশ্যই ইংরেজি ভাষা জানতে হবে। রিয়্যালিটি শোয়ের শুটিং করতে চার সপ্তাহ থাকতে হবে। ২০২৩ সালের শুরুর দিকে এই শুটিং সম্পন্ন হবে। 

২০২১ সালের সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’। ছবি: রয়টার্স ২০২১ সালের সেপ্টেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে দক্ষিণ কোরিয়ার ওয়েব সিরিজ ‘স্কুইড গেম’। সিরিজের কাহিনি অনুযায়ী কিছু এমন মানুষকে বাছাই করা হয়, যাদের টাকার অত্যন্ত প্রয়োজন। এরপর তাদের খেলতে বাধ্য করা হয়। এই খেলাই হয়ে ওঠে জীবন-মৃত্যুর লড়াই। জিতলে বেঁচে থাকার অধিকার, আর হারলে নিশ্চিত মৃত্যু। সেই পর্দার খেলাই এবার বাস্তবে আনছে নেটফ্লিক্স। 

Source link