free hit counter
পরীমনি সৎ ও সাহসী মেয়ে: তসলিমা নাসরিন
বিনোদন

পরীমনি সৎ ও সাহসী মেয়ে: তসলিমা নাসরিন

সাম্প্রতিক ঘটনায় বেশ চ্যালেঞ্জিং সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। তিনি হত্যা ও ধর্ষণচেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন। সেই মামলায় অভিযুক্তরা গ্রেফতারের পর জামিনে রয়েছেন।

এ ইস্যুতে পরীমনি আলোচিত ও সমালোচিত দুই-ই হচ্ছেন। তিনি পাশে পেয়েছেন তার সহকর্মীসহ অনেক ভক্ত অনুরাগীকে৷এবার পরীমনির প্রশংসা করে তার পাশে দাঁড়ালেন লেখিকা তসলিমা নাসরিন। তিনি এক দীর্ঘ স্ট্যাটাসে পরীমনিকে সোজা কথা ও সাহসী মেয়ে আখ্যা দিয়েছেন।

তসলিমা লিখেছেন, ‘ফেসবুকে শিং মাছের মতো দেখছি প্রতিদিন লাফিয়ে লাফিয়ে উঠছে বাংলাদেশের নায়িকা পরীমনির বিরুদ্ধে কুৎসিত সব গালাগালি। কোনো মেয়ের বিরুদ্ধে যখন লোকেরা ক্ষেপে ওঠে, তাকে দশ দিক থেকে হামলা করতে থাকে, এমন উন্মত্ত হয়ে ওঠে যেন নাগালে পেলে তাকে ছিঁড়ে ফেলবে, ছুড়ে ফেলবে, পুড়িয়ে ফেলবে, পুঁতে ফেলবে, ধর্ষণ করবে, খুন করবে, কুচি কুচি করে কেটে কোথাও ভাসিয়ে দেবে, তখন আমার ধারণা হয় মেয়েটি নিশ্চয়ই খুব ভালো মেয়ে, সৎ মেয়ে, সাহসী মেয়ে, সোজা কথার মেয়ে।

আমার নিজের জীবনের অভিজ্ঞতা এটাই বলে। বাংলাদেশের সিনেমা আমি দেখি না। পরীমনির নামও আগে শুনিনি। তবে তাকে আমি দূর থেকে আমার শ্রদ্ধা আর ভালোবাসা জানাচ্ছি। সব মেয়ে স্ট্রাগল করে না, কিছু মেয়ে করে। কিছু মেয়ে স্ট্রাগল করে সব মেয়ের জন্য যুগে যুগে বেটার পরিস্থিতি আনে। এই স্ট্রাগল করা কিছু মেয়েই এক একেকটা মাইলফলক।

Related posts

কারামুক্ত হয়ে যা বললেন পরীমনি

News Desk

এ ঘটনা আমরা তলা পর্যন্ত বুঝতে চাই: জয়া আহসান

News Desk

ডিভোর্সের পর কোথায়, কী করছেন মাহি?

News Desk