free hit counter
পরীমনি ভারতীয় গণমাধ্যমেও সমালোচিত
বিনোদন

পরীমনি ভারতীয় গণমাধ্যমেও সমালোচিত

ঢাকাই সিনেমার সব থেকে আলোচিত অভিনেত্রীদের মধ্যে তিনি আছেন প্রথম কাতারে। তার ভক্তের সংখ্যা আকাশচুম্বী। বলছি পরীমনির কথা। পরীর অনূসারীর সংখ্যা ভারতেও বেশ ভালো। তাইতো গত ৪ অগাস্ট পরীর গ্রেফতারের বিষয়টি দেশের মতো ভারতেও বেশ সাড়া ফেলেছে। তাকে অনুসরণ করা ভারতীয় ভক্তরা তার গ্রেফতারের ঘটনা দেখে এবং তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার দেখে অবাক হয়েছেন।

আলোচিত অভিনেত্রীর ভিডিওর নিচে করেছেন কমেন্টসও। শিল্পী হালদার নামে পরীর ভারতীয় এক অনুসারী ভিডিওর নিচে কমেন্টস বক্সে লেখেন, ‘অতীতে আপনার তো একটিও ব্যবসা সফল সিনেমা নেই। তার জন্যই কি আপনি হতাশ হয়ে মদ খাচ্ছেন?

এরপর অনীল দেব নামে আরেক অনুসারী পরীর এমন কান্ডতে অবাক হয়ে লেখেন, ‘আপনি যেমন বাজে অভিনেত্রী তেমন বাজে একজন মানুষ। আপনি মিথ্যেবাদী। দুই মাস আগে সবাইকে জানালেন মদ পান করেন না আপনি। তাহলে এগুলো কি বিক্রয়ের জন্য বাসায় রেখেছেন? এদিকে পরীর গ্রেফতারের সংবাদে ভারতীয় গণমাধ্যমগুলো নানা রকম নেতিবাচক বিষয় তুলে ধরেছে।

কলকাতার জনপ্রিয় বংলা পত্রিকা আনন্দবাজার পরীর গ্রেফতার নিয়ে একাধিক নিউজ করেছে। যেখানে তারা পরী মাদকাসক্ত এবং পর্নো ফিল্মের সাথে জড়িত বলে উল্লেখ্য করেছে। পরীর গ্রেফতারের পর আনন্দবাজার তাকে নিয়ে হেড লাইন করে, ‘পরীমনির বাড়ি থেকে উদ্ধার বিদেশি মদ এবং মাদক, পুলিশি হেফাজতে অভিনেত্রী’।

এরপর ভারতের আরেক জনপ্রিয় পত্রিকা হিন্দুস্তান টাইমস পরীর গ্রেফতার নিয়ে শিরোনাম করেছে, ‘ব়্যাবের অভিযানে আটক পরীমনি, বাড়ি থেকে উদ্ধার মাদক। এছাড়া টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাংগামাসহ বেশকিছু পত্রিকায় তাকে নিয়ে সংবাদ প্রচার হয়েছে।

Related posts

বাংলাদেশসহ ৩ দেশের যাত্রীদের ওমান প্রবেশে নিষেধাজ্ঞা

News Desk

পশ্চিমবঙ্গ নয়, ইয়াস আঘাত হানবে ওড়িশায়

News Desk

কাশ্মীরের শ্রীনগরে বিনামূল্যে অ্যাম্বুলেন্স-অক্সিজেন সেবা প্রদান

News Desk