free hit counter
পরীমনির বাসায় র‌্যাব সদস্যরা, মিলল বিপুল পরিমাণ মদ
বিনোদন

পরীমনির বাসায় র‌্যাব সদস্যরা, মিলল বিপুল পরিমাণ মদ

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনির বাসায় ঢুকেছেন অভিযানরত র‌্যাবের কয়েকজন নারী সদস্য। সেখানে গিয়ে বিপুল পরিমাণ মদ পেয়েছেন তারা। ওই র‌্যাব সদস্যরা বাসায় ঢোকার পর থেকেই পরীমনিকে আটক করার খবর ছড়িয়ে পড়েছে। যদিও এখনই এমন কিছু নিশ্চিত করে বলছেন না বাহিনীর সদস্যরা। বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। সেখানে উপস্থিত আছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও।

পরীমনির বাসার মূল ফটকের সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা র‍্যাব-১ এর কর্মকর্তা মুজিবুর সাংবাদিকদের বলেন, র‍্যাব সদরদফতরের একটি গোয়েন্দা টিম মূলত অভিযান পরিচালনা করছে। আমরা সদরদফতরের টিমকে সাপোর্ট দেয়ার জন্য ঘটনাস্থলে এসেছি। মূলত অভিযানস্থলের নিরাপত্তার দায়িত্ব পালন করছি আমরা। তবে কী কারণে তার বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে এবং তাকে গ্রেফতার করা হবে কি-না, এই বিষয়ে আমরা বিস্তারিত কিছু বলতে পারছি না।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে, বিস্তারিত পরে জানানো হবে।

পরীমনি দীর্ঘদিন ধরে আলোচনায় রয়েছেন। কিছুদিন আগে ঢাকার সাভারের বোটক্লাবে যৌন নির্যাতনের শিকার হয়েছেন অভিযোগ করে আলোচনায় আসেন তিনি। সে ঘটনায় কয়েকজন গ্রেফতারও হয়েছিলেন, তারা আবার জামিনও পেয়েছেন। এর মধ্যেই একাধিক ক্লাবে পরীমনির ভাঙচুরের অভিযোগ করেন সংশ্লিষ্টরা। সম্প্রতি রাজধানী থেকে পিয়াসা ও মৌ নামে দুই মডেল গ্রেফতার হয়েছেন। তাদের বাসায় বিপুল মদ ও ইয়াবা পাওয়া গেছে।

সূত্র : জাগো নিউস ২৪

Related posts

পরীমনির স্বামী তারিক আনাম খান!

News Desk

পরীমণির ঘটনায় জড়িতদের শাস্তি দাবি সংসদে

News Desk

পরীমনি ষড়যন্ত্রের শিকার, জামিন আবেদনে আইনজীবী

News Desk