Image default
বিনোদন

পরীমণির পাশে আছে শিল্পী সমিতি: জায়েদ খান

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। গতকাল থেকে শোবিজের আলোচিত খবর এটি। তবে এমন ঘটনায় সহকর্মীদের পাশে পাননি। গণমাধ্যমে এমনটাই জানালেন তিনি।

পরী জানান, চার দিন ধরে একদম সাধারণ মেয়ের মতো মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন। কিন্তু তাকে কেউ সাহায্য করেনি। এমনকি চলচ্চিত্র শিল্পী সমিতিতেও অভিযোগ নিয়ে গেছেন। কিন্তু তিনি কোনো প্রতিকার পাননি।

এই প্রসঙ্গে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ঢাকা পোস্টকে বলেন, ‘পরীমণির পাশে আছে শিল্পী সমিতি। তবে আমরা সিদ্ধান্ত তো একা নিতে পারি না। সবার সঙ্গে আলাপ করে একটি পদক্ষেপ নিতে হয়।’

তিনি আরও বলেন, ‘আমরা দুই দিনের মধ্যে একটি মিটিংয়ের ব্যবস্থা করব। সবাইকে এ নিয়ে ফোন দেওয়া হচ্ছে। সেখানেই আমরা সিদ্ধান্ত নেব। পরীর ভয়ের কিছু নেই। তিনি যেন ন্যায় বিচার পান, শিল্পী সমিতি তার শতভাগ চেষ্টা করবে।’

উল্লেখ্য, রোববার রাত ৮টার দিকে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিনি স্ট্যাটাস দিয়ে জানান, তাকে হত্যা ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এ দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।

Related posts

বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন অর্জুন-সোনাক্ষী

News Desk

বিচ্ছেদের খবর জানেন না মাহির স্বামী

News Desk

অন্ধকারের ভেতর থেকে আলোর রেখা উঁকি দিতে দেখেন কৃতি

News Desk

Leave a Comment