Image default
বিনোদন

পঞ্চমবারের মতো শত কোটির ক্লাবে আয়ুষ্মান খুরানা

বলিউড বক্স অফিসের নিয়ন্ত্রণ ‘গদর ২’ ও ‘জওয়ান’-এর হাতে থাকলেও মুক্তির তৃতীয় সপ্তাহে এসে গুটি গুটি পায়ে ব্যবসা করছে আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল-২’। ইতিমধ্যে সিনেমাটির আয় শত কোটি রুপি পেরিয়েছে। আর ‘ড্রিম গার্ল ২’-এর মাধ্যমে পঞ্চমবারের মতো শত কোটির ক্লাবে পৌঁছেছেন আয়ুষ্মান খুরানা। এর আগে বক্স অফিসে শত কোটি রুপি আয় করেছিল আয়ুষ্মানের ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’, ‘ড্রিম গার্ল’ ও ‘বালা’।

একতা কাপুর প্রযোজিত সিনেমাটি মুক্তির প্রথম দিনেই ১০.৬৯ কোটি রুপি আয় করেছিল, যা আয়ুষ্মানের ক্যারিয়ারে সবচেয়ে বড় ওপেনিং। তারপর থেকে সিনেমাটিকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। ‘গদর ২’, ‘ওএমজি ২’ এবং সবশেষ শাহরুখের ‘জওয়ান’ মুক্তির পরও তৃতীয় সপ্তাহেই ভারতীয় বক্স অফিসে ‘ড্রিম গার্ল ২’-এর আয় ১০০ কোটি রুপি পেরিয়েছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। সেখানে আয়ুষ্মান খুরানার বিপরীতে দেখা গিয়েছিল নুসরাত ভারুচাকে। ব্যবসাসফল সিনেমাটি বক্স অফিসে ২০০ কোটি রুপির গণ্ডি পার করেছিল।

‘ড্রিম গার্ল ২’ সিনেমার দৃশ্যে আয়ুষ্মান খুরানা। ছবি: সংগৃহীত বালাজি টেলিফিল্মসের ব্যানারে একতা কাপুর ও শোভা কাপুরের প্রযোজনায় ‘ড্রিম গার্ল’-এর পর ‘ড্রিম গার্ল ২’ও পরিচালনা করেছেন নির্মাতা রাজ শান্ডিল্য। সিনেমাটিতে এবার আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করেছেন অনন্যা পান্ডে। এ ছাড়া সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজপাল যাদব, আসরানি, সীমা পাহওয়াস, মনোজ জোশী, পরেশ রাওয়াল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় গত ২৫ আগস্ট।

সুজিত সরকারের ছবি ‘ভিকি ডোনার’-এর মাধ্যমে প্রথমবার আলোচনায় আসেন আয়ুষ্মান। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। তাঁর ঝুলিতে রয়েছে ‘নটাংকি সালা’, ‘বেয়াকুফিয়া’, ‘দম লাগাকে হাইসা’, ‘আন্ধাধুন’, ‘আর্টিকেল ১৫ ’, ‘বালা’র মতো একাধিক হিট ছবি। ‘আন্ধাধুন’ ছবির জন্য ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেতা।

Source link

Related posts

নাকে মুখে চোখে শুটিং করছি: পরীমনি

News Desk

আবারও জুটি বাঁধলেন সাইমন-মাহি

News Desk

এই অর্জন উৎসর্গ করলাম তোমার পায়ে মা: মিলন ভট্টাচার্য

News Desk

Leave a Comment