free hit counter
ন্যানসির সংসারে বিচ্ছেদের সুর
বিনোদন

ন্যানসির সংসারে বিচ্ছেদের সুর

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি জানালেন, স্বামী জায়েদ ও তিনি আলাদা থাকছেন। তবে তাদের দুজনের মাঝে মধ্যেই দেখা হয় ও ফোনালাপ হয়।

এক ফেইসবুক পোস্টে রবিবার জাতীয় চলচ্চিত্র-জয়ী গায়িকা বিষয়টি খোলাসা করেন।

তিনি বলেন, “আমি এবং জায়েদ দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের। যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘদিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয়ভাবে বলব না- আমরা আজীবন বন্ধু থেকে যাব।”

“কিছু বৈরি সম্পর্ক তৈরি না হলে নিশ্চয়ই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক— এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যাঁ, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চয়ই সবাইকে জানিয়ে দেয়া হবে। তারপর নতুন জীবনে কী করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না।”

ন্যানসি আরও বলেন, “আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকে না। নিশ্চিত আমরা নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত- আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।”

২০১৩ সালের ৪ মার্চ ন্যানসি ও নাজিমুজ্জামান জায়েদের বিয়ে হয়। এর আগে ২০০৬ সালে ন্যানসি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। তাদের ছাড়াছাড়ি হয় ২০১২ সালে।

Related posts

অসহায়দের পাশে কুঁড়েঘর ব্যান্ডের তাসরিফ খান

News Desk

একাধিকবার স্ট্রোক করে গান থেকে দূরে রিংকু, গ্রামে কাটছে জীবন

News Desk

ভুয়া খবর বন্ধ করতে যে পরিবর্তন আনছে ফেসবুক

News Desk