free hit counter
বিনোদন

‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

নতুন অ্যালবামের কাজ চলছিল। কনসার্টেও সমানতালে উপস্থিতি জানান দিয়ে যাচ্ছিল এ সময়ের জনপ্রিয় রক ব্যান্ড নেমেসিস। সে সব কনসার্টে নেমেসিস ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তবে মঙ্গলবার দুপুরে তাদের জন্য উড়ে এল মনখারাপের খবর। নেমেসিস ব্যান্ডে আবারো বাজল ভাঙনের সুর। ব্যান্ড ছাড়লেন দলের গিটারিস্ট জাফির হক। নেমেসিস ব্যান্ডের ফেসবুক পেজ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

ব্যান্ডের ফেসবুক পেজে বলা হয়েছে, ‘দুঃখ ও হতাশার সাথে সবাইকে জানাচ্ছি, আমাদের গিটারিস্ট জাফির ব্যান্ড ছেড়েছেন। আমরা তাঁর সুন্দর ভবিষ্যৎ কামনা করছি এবং এত বছর আমাদের সাথে কাটানো সমস্ত কিছুর জন্য তাঁকে ধন্যবাদ জানাচ্ছি। নেমেসিসের নিয়মিত কনসার্টগুলো চলতে থাকবে। যে অ্যালবামের কাজ করছি আমরা, তাও দ্রুত শেষ হবে।’

এক সময় কিবোর্ড বাজালেও পরে গিটারে মনোযোগ দেন জাফির হক। নেমেসিস ব্যান্ডের সাবেক দুই সদস্য মাহের খান ও ওমাইর খান ব্যান্ড ছেড়ে দিলে ২০১৩ সালে নেমেসিস ব্যান্ডে যোগ দেন তিনি। জাফির ব্যান্ডে যুক্ত হওয়ার পর প্রকাশ পায় নেমেসিসের ‘গণজোয়ার’ অ্যালবামটি।

এর আগেও একাধিকবার ভাঙনের মুখে পড়েছে নেমেসিস। ১৯৯৯ সালে গঠিত হওয়া ব্যান্ডে প্রথম ভাঙন আসে পরের বছর। ২০০০ সালে ব্যান্ড ছাড়েন সাবিন। এরপর বিভিন্ন সময়ে যাবের, মাহের খান, ওমাইর খান দল ত্যাগ করেছেন। তবে সব প্রতিকূলতা অতিক্রম করে বারবার শ্রোতাদের সামনে নতুনরূপে ফিরে এসেছে নেমেসিস।

Source link