free hit counter
নেটিজেনদের পাশে পেলেন কার্তিক
বিনোদন

নেটিজেনদের পাশে পেলেন কার্তিক

করণ জোহারের প্রোডাকশন হাউস ধর্মা প্রডাকশন আজ সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃত দিয়ে জানালেন তারা তাদের পরবর্তী ছবি দোস্তানা ২ এর জন্যে আবার নতুন করে কাস্টিং করতে চলেছেন। ছবি থেকে বাদ পরেছেন কার্তিক আরিয়ান। কারন হিসাবে কার্তিকের আন প্রফেশনল ব্যবহার এবং ক্রিয়েটিভ ডিফারেন্সকেই তুলে ধরেছেন ধর্মা প্রডাকশন। ভবিষ্যতে কার্তিকের সঙ্গে কখনও কাজ করবেন না বলেও জানিয়েছে করণ। কার্তিক এই বিষয়ে এখনও চুপ থাকেলও তার ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় তুলে আবারও করণের বিরুদ্ধে নেপটিজমের তকমা লাগিয়েছেন।

ধর্মা প্রডাকশন এদিন বিবৃতিতে স্পষ্ট লিখেছেন, তারা দোস্তানা ২ আবার নতুন করে কাস্টিং করবে। এ বিষয়ে অফিসিয়াল ঘোষণা শিগ্রহী করা হবে। ছবির পরিচালক কলিন ডি কুনহা।

করণ ২০১৯ এই দোস্তানা ২ এর ঘোষণা করে দিয়েছিলেন। কিন্তু করোনা পরিস্থিতির কারনে শুটিং পিছিয়ে গেছিল। কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুর ২০ দিন শুটিংও করেছেন ছবির জন্যে। ধর্মা প্রডাকশন ২০০৮ এর ‘দোস্তানা’ র সিকুয়াল ‘দোস্তানা ২’ থেকে কার্তিককে বাতিল করেছেন তাই নয়, ভবিষ্যতে তার সঙ্গে আর কখনও কাজ করবেন না বলেও জানিয়েছেন।

এই খবর প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা কার্তিকের পাশে দাঁড়িয়েছেন এবং তারা মনে করছেন কার্তিককে এই ছবি থেকে বের করে দেওয়ার কারন কার্তিক এই ইন্ডাস্ট্রির বাইরে থেকে আসা একজন অভিনেতা। অনেকে আবার কার্তিকের এই পরিস্থিতিকে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তুলনা করেছেন। যিনি বলিউডের এই নেপটিজম এবং গ্রুপিজমের স্বীকার হয়েছিলেন। কার্তিকের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মৌখিক আক্রমণও করেছেন করণের বিরুদ্ধে।

কঙ্গনা রানাউতের একটি ফ্যান পেজ থেকে টুইট করা হয়েছে, ‘ধর্মা প্রডাকশন এবং করণ বহু বছর থেকেই এটা করে আসছে। এটা তাদের কাজের ধরন। অনুষ্কা শর্মা, রনভীর সিং এবং সুশান্ত সিং রাজপুত কে তার সঙ্গে কাজ করার জন্যে অনেক আত্মত্যাগ দিতে হয়েছে। আর এখন কার্তিকের পালা। কিন্তু করণ যখনই কঙ্গনার সঙ্গে গণ্ডগোল করেছেন, কঙ্গনা তাকে ছিঁড়ে ফেলেছেন।

Related posts

উদয় চোপড়ার সঙ্গে ‘প্রেম’ নিয়ে যা বললেন নার্গিস

News Desk

শ্রীদেবীর ‘চালবাজ’ ছবির রিমেকে শ্রদ্ধা

News Desk

শুধু টুইটার নয়, কাজের সুযোগও হারালেন কঙ্গনা

News Desk