free hit counter
ফের প্রযোজক অনুষ্কার সঙ্গে জুটি বাঁধলেন স্বস্তিকা, নেটফ্লিক্সে আসছে অভিনেত্রীর ছবি
বিনোদন

ফের প্রযোজক অনুষ্কার সঙ্গে জুটি বাঁধলেন স্বস্তিকা, নেটফ্লিক্সে আসছে অভিনেত্রীর ছবি

আবারও একটি বড় মাপের প্রোজেক্টের সঙ্গে যুক্ত হয়েছেন স্বস্তিকা মুখোপাধ‌্যায়। ‘পাতাললোক’ ওয়েব সিরিজের পর ফের তিনি কাজ করছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma), কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর সঙ্গে। ‘পাতাললোক’-এর বিরাট সাফল‌্যের পর স্বস্তিকা এবার তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন ‘কোয়ালা’র জন‌্য। তবে ওয়েব সিরিজ নয়, এটি একটি নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত (Anvitaa Dutt)।

একদিকে কলকাতা-সহ গোটা রাজ্যে ভোট নিয়ে পারদ চড়ছে, অন্যদিকে একইসঙ্গে সূর্যদেবও চোখ রাঙাচ্ছে। তাপমাত্রা ৩৬ ডিগ্রির আশেপাশে। আর ঠিক সেই সময় মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রায় কাশ্মীরে শুটিং সারলেন স্বস্তিকা মুখোপাধ‌্যায় (Swastika Mukherjee)। কিছুদিন আগেই সোশ‌্যাল মিডিয়ায় ঠান্ডায় জবুথুবু হয়ে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। তখনই মনে হয়েছিল, নিছক কাশ্মীর বেড়ানো নয়, নিশ্চয়ই কোনও কাজেই গিয়েছেন তিনি। দেখা গেল ঠিক তাই। সোশ‌্যাল মিডিয়ায় একটি ছোট ভিডিও শেয়ার করেছেন তিনি। যেখানে শুটিংয়ের সামান‌্য মুহূর্তও ধরা পড়েছে। দেখা যাচ্ছে, হিমশীতল কাশ্মীরে শ্বেতশুভ্র বরফের মধ‌্যে শুটিং করছেন তাঁরা।

এই নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল ছবিটিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ। প্রসঙ্গত, পরিচালক অন্বিতা দত্তই এর আগে ‘বুলবুল’ বানিয়েছিলেন। অনুষ্কা শর্মা প্রয়োজিত যে ছবি ডিজিটাল প্ল্যাটফর্মে দারুণ সাড়া ফেলেছিল। যতদূর জানা যাচ্ছে ‘কোয়ালা’র গল্প জীবনের সংগ্রামের কাহিনিই তুলে ধরবে। তবে এখনও স্বস্তিকার চরিত্রের বিষয়ে বিস্তারিত খুব বেশি জানা যায়নি। তার জন‌্য এখনও কিছুদিন অপেক্ষা করতেই হবে সিনেপ্রেমীদের। ছবিটির মিউজিক করছেন অমিত ত্রিবেদী।

গত দু’বছর ধরে স্বস্তিকা একের পর এক দারুণ সব হিন্দি ছবির কনটেন্টে কাজ করছেন। একইসঙ্গে নজর কাড়ছেন বাংলাতেও। এবার অপেক্ষা নেটফ্লিক্সের মতো মর্যাদাব‌্যাঞ্জক প্ল‌্যাটফর্মে তাঁর নতুন ছবি আসার।

Related posts

স্বস্তিকা মুখার্জীর ছবিতে মীরের ভালোবাসা

News Desk

করোনার জন্য সভা বাতিল করলেন দেব

News Desk

নুসরাতকে ছেড়ে ‘পাখি’র কাছে ফিরছেন যশ

News Desk