free hit counter
নুসরাতের জন্য বিতর্কের মুখে যশ দাশগুপ্ত
বিনোদন

নুসরাতের জন্য বিতর্কের মুখে যশ দাশগুপ্ত

সামাজিক মাধ্যমে নুসরাত জাহানকে নিয়ে ব্যাপক সমালোচনা চলছে অনেকদিন ধরে। তার সঙ্গে জড়িয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। কারণ তাদের সম্পর্ক নিয়ে গত বছরের নভেম্বর থেকে কানাঘুষা চলছে টলিউডে।

স্বামী নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন থেকে যশকে নিয়ে প্রেমের সংবাদের শিরোনামে আসেন নুসরাত। যার সূত্রপাত হয় রাজস্থানে ঘুরতে যাওয়ার ভিডিও প্রকাশ থেকে। এরপর অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। যা নিয়ে শুরু নতুন বিতর্ক।

সেই বিতর্কের তোপে পড়েছেন যশ। কারণ জানা যায় নুসরাতের সঙ্গে একই ফ্ল্যাটে ছয় মাস ধরে থাকছেন অভিনেতা। অন্যদিকে নিখিলও জানিয়ে দিয়েছেন, নুসরাতের সন্তান তার নয়।

নুসরাতের জন্য বিতর্কের মুখে যশ দাশগুপ্তসম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন যশ। নীল রঙের জামা পরে দাঁড়িয়ে আছেন অভিনেতা। ক্যাশনে লেখা, ‘নীলের বিভিন্ন রূপ দিয়ে আমার মনের অবস্থাগুলি চিহ্নিত করব।’

সেই ছবির নিচে অসংখ্য প্রেমের নিবেদনের মধ্যে একজন সমালোচনা করলেন অভিনেতাকে নিয়ে। যেখানে লেখা, ‘তুমি অনেকের অনুপ্রেরণা ছিলে। তাই বলছি, অন্য কাউকে এ রকম শিক্ষা দিও না যে তারাও অন্য কারও জীবন নরকে পরিণত করে। অন্তত তোমার পরের প্রজন্মকে অমানুষ হতে শিখিও না। এতটুকুই অনুরোধ ছিল।’

Related posts

অনাগত সন্তানের পরিচয় সম্পর্কে ইঙ্গিত করলেন নুসরাত

News Desk

নুসরাতের বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন যশ

News Desk

স্বামী নাকি প্রেমিক, নুসরাতের সন্তানের বাবা কে?

News Desk