free hit counter
নিয়ম অমান্য করায় টাইগার-দিশা আটক
বিনোদন

নিয়ম অমান্য করায় টাইগার-দিশা আটক

করোনার ভয়াবহতায় ভারতের অনেক রাজ্যে চলছে লকডাউন। যার মধ্যে রয়েছে মুম্বাই শহরও। বিধি-নিষেধ মেনে চলতে হচ্ছে সেখানকার জনগণনকে। যা অমান্য করার কারণে পুলিশের হাতে পড়লেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।

লকডাউন বিধি অমান্য করে গাড়ি নিয়ে বের হয়েছিলেন টাইগার ও দিশা। আর এ কারণে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্য়ান্ড এলাকায় তাদের আটক করে স্থানীয় পুলিশ। জানা যায়, এই দুই তারকা জিম থেকে ফিরছিলেন।

গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিলেন পেছনে। আটকের পর পুলিশ তাদের আধার কার্ড দেখে গাড়ি ছেড়ে দেন।

অনেকদিন ধরে সম্পর্কে রয়েছেন টাইগার ও দিশা। যদিও সেই কথা প্রকাশ্যে কখনও স্বীকার করেননি এই তারকা জুটি। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। তবে তাদের একসঙ্গে চলাফেরা থেকে ভক্তদের আর বুঝতে বাকি নেই চুটিয়ে প্রেম করছেন তারা।

উল্লেখ্য, পর্দার বাইরে টাইগার ও দিশা জনপ্রিয় জুটি হলেও এখন পর্যন্ত একটি সিনেমাতেই দেখা গিয়েছে তাদের। তবে দুজনই আলাদাভাবে বেশ ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি সালমান খানের বিপরীতে ‘রাধে’ সিনেমা দেখা গিয়েছে দিশাকে। অন্যদিকে টাইগার ব্যস্ত আছেন ‘হিরোপান্তি টু’ নিয়ে। তবে করোনার কারণে দুজনই এখন অবসরে রয়েছেন। আর একসঙ্গে সময় কাটাচ্ছেন।

Related posts

এভারগ্রিন অনিল কাপুরের দিকে প্রশ্ন ছুঁড়ে দিলেন ছেলে হর্ষবর্ধন

News Desk

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ১০ জনের মৃত্যু

News Desk

ঈদ শেষে এবার কর্মস্থলমুখী মানুষের ঢল

News Desk