free hit counter
নির্বাচনে হেরে যা বললেন শ্রাবন্তী
বিনোদন

নির্বাচনে হেরে যা বললেন শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হারার পর প্রথমবারের মতো নিজের ছবি পোস্ট করলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বুধবার সামাজিক মাধ্যমে পোস্ট করা ছবিতে গাড়িতে বসা, চোখে রোদ চশমা পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে।

নিজের ছবি সঙ্গে তিনি লিখেছেন ‘পথ চলার মাঝে ব্যর্থতা আসবেই’। অবশ্য কোন ব্যর্থতার কথা বলতে চাইলেন তা স্পষ্ট করে জানাননি ওই পোস্টে। তবে নির্বাচনে হারার পর সামাজিক মাধ্যমে তার এ পোস্ট দেখে ভক্তরা সহজেই ধারণা করছেন নির্বাচনে হেরে হয়তো নিজেকেই সান্ত্বনা দিচ্ছেন তিনি।

বিধানসভা নির্বাচনের সময় বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। টালিউডে জনপ্রিয়তার কারণে তিনি নির্বাচনে জিতে যাবেন বলে মনে করেছিলেন তার অনুরাগীদের একাংশ। কিন্তু শেষ পর্যন্ত বেহালা পশ্চিম কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি। এখানেই শেষ নয়। হারের পর কখনও বিরোধী দল, কখনও বা নিজের দলের কর্মীরা তাকে ঘিরে নানা মন্তব্য করেন।

নির্বাচনে হেরে যা বললেন শ্রাবন্তীভোটের ফল প্রকাশ পাওয়ার দু’দিন পরে বিজেপি-র প্রবীণ নেতা তথাগত রায় শ্রাবন্তী, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারকে কেন টিকিট দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন তোলেন । কিন্তু সেই প্রশ্নের মধ্যে ‘অপমান’ করার চেষ্টাও চোখে পড়ে অনেকের। দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে ছবি তোলা নিয়েও কটূক্তিও করেন তথাগত। টুইটারে তিনি লিখেছিলেন, ‘নগরীর নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন, তাদেরকে টিকিট দিয়েছিল কে’?

তথাগতের এ মন্তব্যের প্রমাণ চেয়ে শ্রাবন্তী ওই সময় বলেছিলেন, উনি বলেছেন, আমরা ভোটের টাকায় বেড়িয়েছি। কেলি করেছি। ওর এই মন্তব্যের কোনও প্রমাণ কি ওর কাছে আছে?

এরপর বুধবার তার এই পোস্ট সকলের দৃষ্টি কাড়ে।

Related posts

রুদ্রনীল ঘোষের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

News Desk

অবশেষে ডেটে গেলেন নুসরাত-যশ

News Desk

বাংলাদেশকে ভীষণভাবে মিস করছেন পাওলি দাম

News Desk