Image default
বিনোদন

নিজের শোয়ের টিকিটের দাম ‘৫০০০ রুপি’, যা জানালেন কপিল শর্মা

শিগগিরই শুরু হবে ভারতীয় জনপ্রিয় টেলিভিশন শো ‘দ্য কপিল শর্মা’ শোয়ের নতুন সিজন। তবে এর আগে এই শোয়ের এক বিজ্ঞাপন দেখে চক্ষু চড়কগাছ অনুরাগীদের। যে বিজ্ঞাপনে রয়েছে ৫০০০ রুপির টিকিটে দেখা যাবে কপিলের শো। সঙ্গে মিলবে পপকর্ন আর ঠান্ডা পানীয়। এমন বিজ্ঞাপনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সমালোচনা, এবার এ বিষয়ে মুখ খুললেন কপিল শর্মা।

এ বিষয়ে কপিলকেই প্রশ্ন করে বসেন এক অনুরাগী। জানতে চান টিকিটের এই মূল্য সত্যি কিনা। লিখেছেন, ‘স্যার এটি যদি সত্যি হয় দয়া করে আমাকে জানান, কারণ হায়দরাবাদ থেকে আমরা কয়েকজন অনুরাগী আপনার লাইভ অনুষ্ঠান দেখতে ইচ্ছুক।’

অনুরাগীর এই প্রশ্ন নজর এড়ায়নি কপিলের। তিনি পাল্টা উত্তর দিয়ে অনুরাগীকে জানান, ‘এটি একটি প্রতারণা। আমরা লাইভ শুট দেখার জন্য দর্শকদের কাছ থেকে কখনই একটা টাকাও চার্জ করি না, দয়া করে এই ধরনের প্রতারকদের থেকে সাবধান থাকুন। আপনাকে ধন্যবাদ।’

ভারতীয় জনপ্রিয় টেলিভিশন শো ‘দ্য কপিল শর্মা’ শো তে অভিনেতা-কমেডিয়ান কপিল। ছবি: সংগৃহীত প্রসঙ্গত কপিল চলতি বছরের (২০২৩) জুনে দ্য কপিল শর্মা শো-এর শেষ সম্প্রচারিত সিজনের শেষ পর্বের শুটিং করেছিলেন, যেটি জুলাইয়ে সম্প্রচারিত হয়। তবে খুব শিগগিরই আবার এই শোয়ের নতুন সিজন শুরু হতে চলেছে। এদিকে এই মুহূর্তে কর্ণাটকে ছুটি কাটাচ্ছেন কপিল শর্মা। অভিনেতা-কমেডিয়ানের ইনস্টাগ্রামে কিছু পোস্টে তাঁর সেই ছুটির আভাস মিলেছে।

কপিলকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল নন্দিতা দাসের ছবি ‘জুইগ্যাটো’-তে। ছবিটি ২০২৩ এর মার্চে মুক্তি পেয়েছিল। খুব শিগগিরই কপিলকে দেখা যাবে ‘দ্য ক্রু’তে। যেখানে আরও অভিনয় করেছেন–কারিনা কাপুর খান, কৃতি শ্যানন এবং টাবু প্রধান চরিত্রে অভিনয় করছেন।

Source link

Related posts

লাইগারের ট্রেলারে সাড়া ফেললেন বিজয়

News Desk

ইফতারের ছবি দিয়ে সম্প্রীতির বার্তা দিলেন মিম

News Desk

বাংলাদেশে পাঠানের প্রথম দিনের আয় ২৫ লাখ টাকা

News Desk

Leave a Comment