Image default
বিনোদন

নিজেকে ‘তারছেঁড়া’ বললেন নোবেল

ভারতের জি বাংলার সারেগামাপা রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি পেয়েছেন বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। বাংলাদেশের তারকা শিল্পীদের গান কভার করেই পরিচিতি পেয়েছিলেন তিনি। এরপর থেকে বিভিন্ন সময় উদ্ভট মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন নোবেল। বির্তকের কারণে একাধিকবার খবরের শিরোনামও হয়েছেন নোবেল।

নোবেল আর বিতর্ক হয়ে উঠেছিলেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। অসংখ্য মানুষের অপ্রিয় পাত্র হয়ে উঠেছেন এই নোবেল। যারা বিভিন্ন সময় আপত্তিকর ভাষায় তাকে গালাগাল করেন। এবার তাদের উদ্দেশ্যে একটি স্ট্যাটাস দিয়েছেন এ গায়ক।

শনিবার (১৭ এপ্রিল) নিজের ফেসবুকে নোবেল লেখেন, আসসালামু আলাইকুম। ব্যাক্তি মাঈনুল আহসান নোবেল। নামটা আকীকা করে জন্মদাতা পিতা-মাতা রেখেছেন। তবে ‘নোবেল ম্যান’ অথবা আপনাদের আলোচিত-সমালোচিত, ভালোবাসার অথবা ঘৃণিত আজকের এই ‘সঙ্গীতশিল্পী নোবেল’। এই নাম অথবা ব্যাক্তিত্বের জন্মদাতা; পিতা বলেন, মাতা বলেন, ভাই অথবা বোন যাই বলেন, সব কিন্তু ‘আপনারা’ নিজেরাই। সুতরাং মা-বাপ তুলে গালাগালি, কটুকথা, বেশি কথা যাই বলছেন; আমি ব্যাক্তি নোবেলের বিন্দুমাত্র গায়ে লাগছে না। তাতে আপনি নিজের সন্তানকেই গালাগাল করছেন বলে আমি মনে করি।

তিনি আরও লেখেন, হ্যাঁ, মানুষটা আমি তারছেঁড়া। না হলে কী ১৬৫টি দেশের ২৫ কোটি বাঙালির তার ছিঁড়তে পেরেছি? তবে মুখোমুখি, সামনে এসে ব্যাক্তি নোবেলকে মন্তব্য করার দুঃসাহস করার আহ্বান জানাচ্ছি। পরিণতির দায়ভার আমি নিতে পারবো না। ভালো থাকবেন। অনেক ভালোবাসা। ফি-আমানিল্লাহ্।

নোবেলের এ পোস্টটিও ইতিবাচক হিসেবে নেয়নি নেটিজেনরা। এখানেও তাকে গালাগাল করেছেন অনেকে। দুই ঘণ্টায় পোস্টটিতে রিয়েক্ট পড়েছে ১৫ হাজার। আর কমেন্টস পড়েছে ৪ হাজার।

এর আগে চোখে মুখে মাস্ক পরে ছবি শেয়ার করার জন্যও তাকে একহাত নিয়েছিল নেট দুনিয়ার বাসিন্দাদের একাংশ।

Related posts

এবার নিরবের নায়িকা আরিয়ানা

News Desk

‘পাঠান’-এর শুরুতেই সালমানের সিনেমার টিজার

News Desk

করোনায় আক্রান্তদের পাশে অরিজিৎ সিং

News Desk

Leave a Comment