Image default
বিনোদন

নিজেই দেওয়ালে মাথা ঠুকে স্বামীর নামে মারধরের অভিনেত্রীর মামলা

পারিবারিক হিংসার অভিযোগ সোমবার গভীর রাতে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হন জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইয়ে রিস্তা কেয়া কহেলাতা হ্যায়’ এর আদর্শ স্বামী খ্যাত অভিনেতা করণ মেহরা। স্ত্রী নিশা রাওয়াল অভিযোগ আনেন করণ তাকে মারধর করেছে। অভিযোগের ভিত্তিতে করণকে গ্রেফতার করেন ভারতীয় পুলিশ।

গ্রেফতারের পর অভিনেতাকে আজ (১ জুন) আদালতে তোলা হলে জামিনে মুক্তি পান করণ। ৯ বছরের দাম্পত্য সম্পর্ক নিশা-করণের, তার ছয় বছর আগে থেকে শুরু এই জুটির প্রেম কাহিনি। তবে গত কয়েকমাস ধরেই দুজনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরবার খবর প্রকাশ্যে আসছিল।

জামিনে মুক্ত হয়ে স্ত্রীর আনা অভিযোগের বিপরীতে মুখ খুললেন করণ মেহরা। সে রাতে ঠিক কী হয়েছিল প্রশ্নের বিপরীতে গণমাধ্যমে করণ বলেন ‘আমাদের বিয়ের সম্পর্কটা খুব আলগা হয়ে গেছে গত কয়েক মাসে, আমরা চেষ্টা করছিলাম বিষয়টা মিটিয়ে নিতে। গত কয়েক দিন আগেই আমরা দুজনে মিলে ঠিক করেছিলাম পরস্পরের সম্মতিতে আমরা বিচ্ছেদ নেব, এবং আমাদের সন্তানের যেন কোনও সমস্যা না হয় সেই বিষয়টা খেয়াল রাখব।

নিজেই দেওয়ালে মাথা ঠুকে স্বামীর নামে মারধরের অভিনেত্রীর মামলা গতকাল (৩১ মে) আমরা আর্থিক বিষয়টা নিয়ে আলোচনা করছিলাম। সেখানেই বেশকিছু ক্ষেত্রে আমাদের মতের অমিল হয়। ও অনেক বেশি খোরপোষ চাইছিল, আমার পক্ষে সেটা দেওয়া সম্ভবপর নয় তা আমি সাফ জানিয়ে দিই। আমি বোঝানোর চেষ্টা করি এখনও অতিমারী চলছে, কাল কী হবে আমি নিজেই জানি না। তবে ছেলের কোনও সমস্যা হোক সেটা আমি চাই না’। করণ জানান এই আলোচনার পরেই নিশা ও তার দাদা রোহিত শেঠিয়া বাড়ির বাইরে যান এবং গভীর রাতে বাড়ি আসেন।

বাড়ি ফিরে নিশা আচমকাই তার বেডরুমে হাজির হন। গত কয়েক মাস ধরেই নাকি এক ছাদের তলায় থাকলেও এক ঘরে থাকেন না স্বামী-স্ত্রী। নিশা তাঁর ঘরে ঢুকে তাঁকে শাসাতে শুরু করেন, করণের পরিবারকে টেনে অহেতুক গালিগালাজ শুরু করেন। পরিস্থিতি এড়াতে বাথরুমে চলে যেতে চান, সেই সময়ই দেওয়ালে জোরে নিজের মাথা ঠোকেন নিশা এবং করণকে বলেন, ‘এবার দেখো তোমার কী হয়’ এবং সেখান থেকে বেরিয়ে যান। করণ আরও দাবি করেন, নিশার ঘন ঘন মুড সুইং করে এবং রেগে গেলে জিনিসপত্র ভাঙা কিংবা ছুঁড়ে ফেলে দেন তিনি। রাগ সংবরণের সমস্যা রয়েছে নিশা রাওয়ালের, এমনকি স্ত্রী বাইপোলার ডিজওর্ডারের শিকার এমনটাও বলেন করণ মেহরা। পরিবারের লোকজনও নাকি নিশার এই ব্যবহারের কথা জানেন। স্ত্রীর এই সমস্যাই নাকি তাঁদের সম্পর্কের পথের মূল কাঁটা হয়ে দাঁড়িয়েছে বলে দাবি করেন করণ।

Related posts

কোথায় কীভাবে হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে

News Desk

চুয়াল্লিশেও বিয়ে না করার কারণ জানালেন জায়েদ খান

News Desk

নায়ক ফারুকের মৃত্যুতে তারকাদের শোক

News Desk

Leave a Comment