নিউইয়র্কের রাস্তায় শাকিব ও অপুর ভিডিও ভাইরাল
বিনোদন

নিউইয়র্কের রাস্তায় শাকিব ও অপুর ভিডিও ভাইরাল

গতকাল থেকে শাকিব খান ও অপু বিশ্বাসের একটি ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে মুখরোচক আলোচনা। ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের কুইনসে ম্যাকডোনাল্ডস রেস্তোরাঁ থেকে সন্তান আব্রাহাম খান জয় ও অপু বিশ্বাসকে নিয়ে বের হচ্ছেন শাকিব খান। ছেলের হাত ধরে এগিয়ে যাচ্ছেন শাকিব। পেছনেই অপু বিশ্বাস। কিছু দূর হেঁটে গাড়ির কাছে আসেন তাঁরা। গাড়ির পেছনের সিটে ছেলেকে নিয়ে বসেন শাকিব, আর অপু বসেন সামনের সিটে। ভিডিওতে তিনজনকেই বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে।

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। দুজনকে নিয়ে মুখরোচক আলোচনা শুরু হয় অনলাইন-অফলাইনে। অনেকেই বলছেন, শাকিব-অপু যে শেষ পর্যন্ত মিলে যাবেন, সেটা আগে থেকেই অনুমান করা গিয়েছিল। অনেকে তাঁদের শুভকামনা জানাচ্ছেন। তবে বিপরীত অবস্থানে আছেন বুবলীভক্তরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, শাকিবের যদি অপুর সঙ্গে মিলে যাওয়ার ইচ্ছাই ছিল, তাহলে বুবলীর সঙ্গে কেন জড়িয়েছিলেন? কেউ কেউ বলছেন, ঠকানো হচ্ছে বুবলীকে।

২০১৮ সালে বিচ্ছেদের পর এই প্রথমবার একসঙ্গে দেখা গেল শাকিব-অপুকে। একসময় পর্দায় নিয়মিত উপস্থিতি ছিল এ জুটির। ৭০টির বেশি সিনেমায় একসঙ্গে দেখা গেছে তাঁদের। তবে বিচ্ছেদের পর শুধু পর্দায় নয়, পর্দার বাইরেও কখনো একসঙ্গে দেখা দেননি তাঁরা। কয়েক মাস ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, অতীতের তিক্ততা ভুলে আবারও এক হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। বিষয়টি নিয়ে দুজনের কেউ প্রকাশ্যে মুখ না খুললেও তাঁদের সাম্প্রতিক বিভিন্ন কর্মকাণ্ডে সে ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। গত ঈদে নিজের সিনেমার পাশাপাশি অপু বিশ্বাসের সিনেমা দেখার আহ্বান জানিয়েছিলেন শাকিব খান। অন্যদিকে অপু জানিয়েছিলেন, তাঁর প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র শুটিং শেষ করতে আর্থিক সহায়তা করেছেন শাকিব।

দুজনের সম্পর্ক নিয়ে আলোচনা যখন তুঙ্গে, তখন ঈদের পর ‘প্রিয়তমা’ সিনেমার প্রচারে যুক্তরাষ্ট্রে যান শাকিব। এর সপ্তাহ খানেক পর ১২ জুলাই রাতে ছেলে জয়কে নিয়ে মার্কিন মুলুকে উড়ে যান অপু বিশ্বাস। ছেলেকে নিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ করে দুটি ভিডিও শেয়ার করেন অপু। তিনি জানান, এটি জয়ের প্রথম যুক্তরাষ্ট্র সফর। তবে জানাননি, ঠিক কী কারণে সেখানে যাচ্ছেন তিনি।

এর পর থেকেই শাকিব-অপুর যুক্তরাষ্ট্র সফর নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাতে থাকেন নেটিজেনরা। অনেকেই মন্তব্য করছেন, শাকিব খানের সঙ্গে দেখা করার জন্যই অপু বিশ্বাসের এই সফর। তাঁদের ধারণাকে যেন সঠিক প্রমাণ করে দিল নিউইয়র্কের রাস্তায় শাকিব-অপুর এই ভাইরাল ভিডিও।

এদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে বুবলী জানান, বিচ্ছেদ না হলেও সেপারেশনে আছেন তাঁরা। মন্তব্য করেছিলেন শাকিব-অপুর এক হওয়া নিয়েও। বুবলী বলেন, ‘যদি তারা এক হয়ে যায় তাহলে মোস্ট ওয়েলকাম। সেটা নিয়ে কেন গোপনীয়তা? সম্মানের সঙ্গেই বলতে পারেন যে তারা একটি সিদ্ধান্তে যাচ্ছেন। তার মানে এই নয়, আমাকে অপদস্থ করে তারপর কোনো সিদ্ধান্তে যেতে হবে।’ শেষ পর্যন্ত শাকিব ও অপুর সম্পর্ক কোন দিকে দাঁড়ায়, তা হয়তো সময় বলে দেবে। তবে এমন ভিডিও প্রকাশের পর বুবলীর জবাব কী হয়, তা জানার অপেক্ষায় সবাই।

Source link

Related posts

চলচ্চিত্রকে অশ্লীলতা থেকে ফেরানো কি সম্ভব?

News Desk

প্রকাশিত হলো সত্য ঘটনা নিয়ে তৈরি ‘জেকে ১৯৭১’ সিনেমার টিজার

News Desk

সিরিয়াল কিলারের খোঁজে ডিসিপি ভর্তিকা

News Desk

Leave a Comment