Image default
বিনোদন

নারীর ক্ষমতায়ন, অধিকার ও অস্তিত্বের লড়াইয়ের গল্প বলবে ‘জওয়ান’

শাহরুখ খানের ‘জওয়ান’ নিয়ে উন্মাদনা বেড়েই চলেছে। অতিরিক্ত চাহিদার চাপে বাড়ানো হয়েছে টিকিটের দাম, বেড়েছে শোর সংখ্যাও। আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি। বাদশাহর তিন দশকের ক্যারিয়ারে রেকর্ড! সর্বোচ্চ দামে বিক্রি হচ্ছে জওয়ানের অগ্রিম টিকিট।

মুক্তি সামনে রেখে নিয়মিতই ভক্তদের সঙ্গে ‘আস্কএসআরকে’ সেশন করছেন শাহরুখ খান। সেখানেই গতকাল রোববার সিডনি থেকে এক ভক্ত তাঁর কাছে জানতে চান ‘জওয়ান দেখে কী শিখতে পারবেন দর্শকেরা? এর উত্তরেই শাহরুখ জানিয়ে দেন এই সিনেমার ‘ইউএসপি’।

‘জওয়ান’ সিনেমার পোস্টারে নয়নতারা। ছবি: সংগৃহীত শাহরুখের উত্তর, ‘আমরা আমাদের চারপাশে যে পরিবর্তন চাই, আর সেটা আমরা নিজেরাই কীভাবে করতে সক্ষম, তা শেখাবে জওয়ান। নারীর ক্ষমতায়ন, অধিকার ও অস্তিত্বের লড়াইয়ের গল্প বলবে ‘‘জওয়ান’’।’

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ট্রেলার রিলিজের পর থেকেই শুরু হয়েছে ‘জওয়ান’-এর অগ্রিম বুকিং। আর প্রথম দিনেই ‘বুক মাই শো’য়ে প্রতিটি শোয়ের টিকিট দ্রুত শেষ হয়ে গেছে। অনেক প্রেক্ষাগৃহে তিন হাজার রুপিতেও বিক্রি হচ্ছে টিকিট।

উল্লেখ্য, আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। শাহরুখ ছাড়াও বিজয় সেতুপতি, নয়নতারার মতো একাধিক দক্ষিণী তারকাও এতে অভিনয় করেছেন। তাই দক্ষিণেও ‘জওয়ান’-এর টিকিটের চাহিদা তুঙ্গে রয়েছে।

নারীর ক্ষমতায়ন, অধিকার ও অস্তিত্বের লড়াইয়ের গল্প বলবে ‘জওয়ান’। ছবি: সংগৃহীত এদিকে বাংলাদেশে মুক্তির প্রক্রিয়ায় ইতিমধ্যে সেন্সর বোর্ডে জমা পড়েছে ‘জওয়ান’। এই সপ্তাহেই সিনেমাটি দেখে সিদ্ধান্ত জানাবেন সেন্সর কমিটি। আগামী ৭ সেপ্টেম্বরের আগেই সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেতে পারে।

জওয়ান বাংলাদেশে আমদানির আবেদন করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ। সবকিছু ঠিক থাকলে শাহরুখের জওয়ান হতে যাচ্ছে প্রথম ইন্ডিয়ান চলচ্চিত্র, যা একই সঙ্গে রিলিজ হবে বাংলাদেশ।

জওয়ান নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’ ও ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট সিনেমাগুলো পরিচালনা করেছেন তিনি। জওয়ানে শাহরুখের সঙ্গে আছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

Source link

Related posts

‘প্রযোজক’ রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মামলা করতে থানায় শাকিব খান

News Desk

অস্ট্রেলিয়ায় কী করছেন পূর্ণিমা

News Desk

নেটমাধ্যমের কটাক্ষ নিয়ে মুখ খুললেন ইমন

News Desk

Leave a Comment