Image default
বিনোদন

নারীদের নিয়ে ‘আপত্তিকর’ বক্তব্য, জায়েদ খানকে উকিল নোটিশ

নারীরা জায়েদ খানে আটকায়, জায়েদ খান আটকায় সুন্দরী নারীতে— এই বক্তব্যে আপত্তি জানিয়ে জায়েদ খানকে উকিল নোটিশ দিয়েছেন এক আইনজীবী।

আজ রোববার ঢাকা জজ আদালতের আইনজীবী মুনিমা মান্নান এ নোটিশ পাঠান। 

বক্তব্যটি আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে নারীদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়া থেকে জায়েদ খান বিরত না থাকলে তাঁর বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে নোটিশে জানানো হয়েছে। 

নোটিশে আইনজীবী মুনিমা মান্নান উল্লেখ করেন, গত ১২ আগস্ট জায়েদ খান একটি বাংলা ছবির সংবাদ সম্মেলনে রাজধানীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, ‘নারীরা জায়েদ খানে আটকায়, জায়েদ খান আটকায় সুন্দরী নারীতে’।

এই বক্তব্য বাংলাদেশের প্রায় সব গণমাধ্যম, সামাজিক যোগাযোগ মাধ্যম, সংবাদপত্র, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রনিক মিডিয়া, টিভি এবং ইউটিউবের বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়। তাঁর এই বক্তব্যের মাধ্যমে বাংলাদেশের সমগ্র নারীর সম্মান ক্ষুণ্ন করা হয়েছে ও হেয় প্রতিপন্ন করা হয়েছে। 

নোটিশে আরও উল্লেখ করা হয়, ১৯৭১ সালের মহান স্বাধীনতার যুদ্ধে নারীদের বিশাল ত্যাগ ও অবদানের মাধ্যমে স্বাধীনতা অর্জিত হয়েছে। যেখানে বাংলাদেশের সংবিধান নারী ও পুরুষের সমান অধিকার দেওয়া হয়েছে, যেখানে বাংলাদেশের বিশাল জনগোষ্ঠীর অর্ধেক নারী, সেখানে নারীদের প্রতি এমন অবজ্ঞাপূর্ণ বক্তব্য আশা করা যায় না।

Source link

Related posts

প্রেম করছেম ঊষসী রায়

News Desk

বিবাহবিচ্ছেদ, নাকি ‘মির্জা মালিক শো’র প্রচারণা? 

News Desk

ব্রিটিশ অভিনেত্রী অ্যাঞ্জেলা থর্নের মৃত্যু

News Desk

Leave a Comment