free hit counter
নতুন সিনেমায় ইমন-আইরিন
বিনোদন

নতুন সিনেমায় জুটি বাঁধতে যাচ্ছেন ইমন-আইরিন

নির্মাতা জুলফিকার জাহেদীর নতুন চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। ‘কাগজ দ্য পেপার’ নামের সিনেমাটি ক্লাসিক গল্পে নির্মিত হবে। এক স্বনামধন্য লেখকের গল্প নিয়ে সিনেমাটি।

এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভাল গুলো উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

সিনেমাটি প্রসঙ্গে ইমন-আইরিন বলেন, ‘এটি একটি ব্যতিক্রম এবং ভিন্ন ধারার গল্পের সিনেমা। বাংলাদেশের দর্শকরা এর আগে এমন গল্পের সিনেমা দেখেনি। গল্পটি আমাদের কাছে এতটাই ভালো লেগেছে যে, আমরা আমাদের সমস্ত শিল্পীসত্তা দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাদের পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছে।’

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ‘ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।

এতে আরো অভিনয় অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

Related posts

এমন কিছু কাজ করতে চাই যেন দর্শকরা মনে রাখে

News Desk

আবারও জুটি বাঁধলেন সাইমন-মাহি

News Desk

সাজেদুল আউয়াল আর নেই

News Desk
Bednet steunen 2023