free hit counter
বিনোদন

নতুন সঙ্গীদের নিয়ে একসঙ্গে পার্টিতে হৃতিক-সুজান

স্ত্রী সুজান খানের সঙ্গে বিচ্ছেদের পর থেকে সিঙ্গেলই ছিলেন হৃতিক রোশন। মাঝে কঙ্গনার সঙ্গে বিতর্কিত প্রেম নিয়ে কাদা ছোড়াছুড়ি হয়েছিল কিছুটা। কিছুদিন ধরে অভিনেত্রী-গায়িকা সাবা আজাদকে নিয়ে হৃতিকের নতুন রসালো প্রেমের গল্পে মজেছে বি-টাউন থেকে শুরু করে নেট দুনিয়া। সেই সঙ্গে আলোচনায় অভিনেতা আরসলান গোনির সঙ্গে হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সম্পর্কের বিষয়টি। সম্প্রতি দুজনেই তাদের নতুন সঙ্গীদের নিয়ে গোয়ায় একসঙ্গে পার্টিতে হাজির হন। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, অভিনেত্রী পূজা বেদীর নতুন রেস্তোরাঁর উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন হালের চর্চিত দুই প্রেমিক জুটি। পূজার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায়, হাসিমুখে ছবি তুলেছেন সাবা ও হৃতিক। আবার সুজান-আরসলানের সঙ্গেও ছবি তুলেছেন পূজা বেদী। এ ছাড়া হৃতিক-সাবা ও সুজান-আরসলানের একসঙ্গে তোলা একটি সেলফিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ফ্রেমে চারজনই ছিলেন হাস্যোজ্জ্বল। মুহূর্তেই ভাইরাল হয় দুই যুগলের একসঙ্গে তোলা এই ছবি। 

সঙ্গী আরসলানের সঙ্গে পার্টিতে সুজান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া কালো টি-শার্টে বরাবরের মতোই আকর্ষণীয় হৃতিক। গোলাপি ক্রপ-টপ আর সাদা প্যান্টে সাবাও কম নজর কাড়েননি। অন্যদিকে, কালো পোশাকে বোল্ড লুকে দেখা যায় সুজানকে। আরসলান বেছে নিয়েছিলেন প্রিন্টেড শার্ট।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল দুই যুগলের একসঙ্গে তোলা ছবি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া ভালোবেসে বিয়ে করেছিলেন হৃতিক-সুজান, সংসার করেছেন টানা ১৪ বছর। ২০১৪ সালে বিচ্ছেদ হয় তাঁদের। তবে এখনো পরস্পরের বন্ধু তাঁরা। সন্তানদের নিয়ে প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁদের। এমনকি হৃতিকের পরিবারের সব পার্টিতে হাজির হন সুজান। একই আচরণ হৃতিকের দিক থেকেও। অনেকে তো বলছেন, পরস্পরের বিয়েতেও হাজির থাকবেন হৃতিক-সুজান।

Source link