free hit counter
নতুন বইয়ের প্রস্তুতি নিচ্ছেন তাহসান
বিনোদন

নতুন বইয়ের প্রস্তুতি নিচ্ছেন তাহসান

শোবিজের জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। এক সময়ের ব্যস্ত এই অভিনেতা বর্তমানে অভিনয়ে অনিয়মিত। কালেভাদ্রে দেখা মেলে তার। করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা ও সংক্রমণ রোধে সরকারি নির্দেশনায় সারাদেশ কঠোর লকডাউন। এমন পরিস্থিতিতে ঘরবন্দী আছেন তাহসান। গত বছর ঘরবন্দী থাকাকালীন কাজে লাগিয়েছিলেন তিনি। ব্যক্তিগত জীবনের অনুভূতির গল্প নিয়ে লিখেন ‘অনুভূতিরর অভিধান’। তাঁর জীবনের অনেক অপ্রকাশিত ঘটনা রয়েছে বইটিতে।

১৪ এপ্রিল পয়লা বৈশাখ থেকে আবার শুরু হয়েছে লকডাউন। এবারও নতুন বই লেখার প্রস্তুতি নিয়েছেন তিনি। তাহসান খান বলেন, ‘দেশের করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। এই সময় ঘরে থাকা জরুরি। রোজা রাখব, এবারের লকডাউনেও বাসায় লেখালেখিটা করব। ‘অনুভূতির অভিধান’ বইয়ের পরে নতুন বই লেখার প্রস্তুতি নিচ্ছি।’

গত বছরের ২ ডিসম্বর জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার গুডউইল অ্যামবাসেডর হন তাহসান। সারা বিশ্বে ইউএনএইচসিআর এর প্রায় ৩০ জন গুডউইল অ্যামবাসেডর রয়েছেন। তাদের সঙ্গে যুক্ত হয়েছে সেলিব্রিটি তাহসান খানের নাম। বিশ্বজুড়ে শরণার্থীদের অবস্থা তুলে ধরতে গুডউইল অ্যামবাসেডররা কাজ করে থাকেন। ২০১৯ সাল থেকেই ইউএনএইচসিআর এর বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত তাহসান।

Related posts

জেমসের জন্য দেশেই তৈরি হলো বিশেষ গিটার

News Desk

আমি যথেষ্ট পরিমাণে জীবিত আছি: বেসবাবা সুমন

News Desk

অন্ধকার জগতে তাহসান

News Desk