Image default
বিনোদন

নতুন পুরনো তারকা নিয়ে শুরু হচ্ছে কপিল শর্মা শো

তুমুল জনপ্রিয় ‘দ্য কপিল শর্মা শো’ একটি কৌতুক টক শো। যেখানে প্রতি সপ্তাহে বিনোদন শিল্প থেকে বিশেষ অতিথিরা তাদের চলচ্চিত্র প্রচার-প্রচারণা থেকে শুরু করে নানা কারণেই এই শোতে আসে। অনুষ্ঠানের স্টার কাস্টে ভারতী সিং, সুমোনা চক্রবর্তী, কৃষ্ণ অভিষেক, কিকু শারদা এবং চন্দন প্রভাকরের মতো বিখ্যাত কৌতুক অভিনেতাদের অন্তর্ভুক্ত রয়েছে। শোতে স্থায়ী অতিথি হিসেবে থাকেন অর্চনা পুরাণ সিং।

চলতি বছরের ফেব্রুয়ারিতে বন্ধ হয়ে যায় শোটি। সুখবর হলো আসন্ন জুলাই মাসেই দুর্দান্ত এক প্রত্যাবর্তন দেখাতে কপিল ও তার টিম।

শোয়ের উপস্থাপক ও প্রাণ ভ্রোমরা কপিল শর্মার দ্বিতীয় সন্তান দুনিয়ায় আসার পর ব্যক্তিগত কারণেই অনুষ্ঠানটি বন্ধ রেখেছিলেন তিনি। এরপর শুরু হয়ে যায় করোনায় লকডাউন। সব প্রতিবন্ধকতা ঝেড়ে ফেলে নতুন করে ফিরছেন তিনি।

জুলাই থেকে শুরু হওয়া নতুন এই শোতে বেশ কিছু নতুন মুখের দেখা মিলবে। স্ক্রিপ্ট লেখক এবং অভিনেতাগণ থেকে শুরু করে বেশ কয়েক জায়গায় নিয়ে আসা হয়েছে পরিবর্তন। মাসখানেক আগেই কপিল শর্মা তার ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে অভিনেতা অভিনেত্রী মধ্যে যাদের এই হাস্যরসাত্মক শোতে কাজ করার ইচ্ছা তাদের আহ্বান জানিয়েছিলেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে প্রতিবেদন অনুযায়ী, বেশ কিছু পরিবর্তন নিয়ে নতুন আঙ্গিকে হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’- এর এই যাত্রা। জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকেই অনুষ্ঠানটির শুটিং শুরু হবে।

Related posts

সারা আলী খানের বিরুদ্ধে রিয়ার অভিযোগ

News Desk

চিত্রনায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

News Desk

অ্যাম্বারের দেওয়া ১০ লাখ ডলার অসুস্থ শিশুদের জন্য দান করলেন জনি ডেপ

News Desk

Leave a Comment