নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন সালমান
বিনোদন

নতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন সালমান

দক্ষিণি সিনেমার তাণ্ডবে অনেকটাই পিছিয়ে পড়েছিল বলিউড। তবে বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমার ব্যবসায়িক সফলতায় আবারও সচল বলিউড। এরপর ‘সত্য প্রেম কি কথা’, ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র মতো সিনেমা ধরে রেখেছে ইন্ডাস্ট্রির সফলতা।

বর্তমানে বক্স অফিস দেখছে সানি দেওলের চমক। ‘গদর ২’ সিনেমা এর মধ্যেই আয় করেছে ৪০০ কোটি রুপি। এত সফলতার মধ্যেও অভিনেতা সালমান খানের ঝুলি ছিল শূন্য। গত বছরের ব্যর্থতাকে সঙ্গে নিয়েই এ বছর মুক্তি পেয়েছিল সালমান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। সিনেমাটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। তাই বলে থেমে যাওয়ার পাত্র নন ভাইজান। নতুন সিনেমার চ্যালেঞ্জ নিয়ে আবারও আসছেন তিনি।

সম্প্রতি ‘টাইগার-থ্রি’ সিনেমার কাজ শেষ করেছেন সালমান। নভেম্বরে মুক্তি পাবে এটি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে সালমানের একটি ভিডিও। এতে নতুন লুকে দেখা গেছে তাঁকে। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নতুন একটি সিনেমার জন্যই সালমানের এই লুক।

সালমান খান। ছবি: সংগৃহীত ভিডিওতে দেখা যায়, মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর সামনে গাড়ি থেকে নামছেন বলিউড ভাইজান। মাথার চুলগুলো এতই ছোট যে প্রথমে দেখলে মনে হবে, মাথা কামিয়ে ফেলেছেন তিনি। তবে সাল্লু ভাইয়ের এই লুকের পেছনে লুকিয়ে আছে নতুন সিনেমার নাম। সিনেমাটির প্রযোজক করণ জোহর। পরিচালনা করবেন বিষ্ণু বর্ধন। সালমান থাকছেন প্যারামিলিটারি অফিসারের ভূমিকায়। তবে সিনেমার নাম এখনো প্রকাশ করেননি পরিচালক। এর আগে ‘শেরশাহ’ সিনেমা দিয়ে বেশ সুনাম অর্জন করেছেন বিষ্ণু বর্ধন।

এ সিনেমার কাজ শেষ করে আগামী বছর শুটিং শুরু করবেন বড় বাজেটের সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’; যেখানে সালমান ও শাহরুখ খানকে একসঙ্গে দেখা যাবে। এই দুই সিনেমা শেষ করে সালমান ফিরবেন পরিচালক সুরজ বারজাতিয়ার দুয়ারে। বারজাতিয়ার ‘প্রেম কি সাদি’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

Source link

Related posts

ফকির আলমগীর রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন

News Desk

চরকিতে এবার কোরিয়ার ড্রামা সিরিজ

News Desk

বর্ণাঢ্য আয়োজনে ডিরেক্টরস গিল্ডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত 

News Desk

Leave a Comment