free hit counter
বিনোদন

নতুন গান “হাবিবি” নিয়ে আসছেন নায়িকা নুসরাত ফারিয়া

চিত্রনায়িকা পরিচয়ের তলে চাপা পড়ে গেছে নুসরাত ফারিয়ার গায়িকাসত্তা। অথচ তাঁর গাওয়া “পটাকা” ও আমি চাই থাকতে, গান দুটির ভিডিও ভালোই দর্শকপ্রিয়তা পেয়েছিল। ইউটিউবে প্রথম গানটি দেখা হয়েছে ৮২ লাখবার আর দ্বিতীয়টি ১ কোটি ৭০ লাখবার। এই দুই গানের ধারাবাহিকতায় এবার নতুন আরেকটি গান নিয়ে আসছেন এই নায়িকা। “হাবিবি” শিরোনামে গানটির ভিডিও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে ২ নভেম্বর।

ফারিয়া জানালেন, চলতি মাসের মাঝামাঝি গানটির শুটিং শেষ হয়েছে। বলেন, ভিডিও প্রকাশের জন্য সব আয়োজন এখন চূড়ান্ত। এসভিএফের সঙ্গে কথা বলে জানতে পেরেছি, নির্দিষ্ট সময়েই প্রকাশিত হবে গানটির ভিডিও। গানটি লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির।

এসভিএফের সঙ্গে যোগাযোগ হলো কী করে? জানতে চাইলে ফারিয়া জানান, এর আগে ‘আমি চাই থাকতে’ গানটি এসভিএফ চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে। সেই সুবাদে তাদের সঙ্গে জানাশোনা ছিল। বলেন, মাসখানেক আগে এসভিএফ থেকে আমার কাছে একটা গান চাওয়া হয়। শর্ত ছিল আমার আগের গান থেকে ভিন্ন হতে হবে। এই গানটি রোমান্টিক ধাঁচে আমার করা ছিল আগেই। পরে এক সপ্তাহ ধরে আবার নতুন করে সুরকারের সঙ্গে বসে কাটাছেঁড়া করে এসভিএফের কাছে পাঠাই। গানটি তাদের পছন্দ হয়। তবে স্বল্প নোটিশে কাজটি করেছি।

গানটি নিয়ে প্রত্যাশা কেমন? ফারিয়া বলেন, যদিও আমার গানের সংখ্যা হাতে গোনা। তারপরও গানগুলো একটা থেকে আরেকটা ভিন্ন। ফলে আমার গানের প্রতি দর্শকদের বাড়তি আগ্রহ থাকে। এই গানটির কথা, সুর, ভিডিও মেকিং ও লোকেশন সবই সুন্দর। বাজেটেও কোনো ঘাটতি ছিল না। শুনেছি, এসভিএফের ব্যানারে যত মিউজিক ভিডিও হয়েছে, তার মধ্যে এটি হবে সবচেয়ে বড় বাজেটের ভিডিও। আমার বিশ্বাস, গানটি দেখতে বসে দর্শকদের মন ভরে যাবে।’ “হাবিবি” গানটির ভিডিও ও নৃত্য পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

“পটাকা” দিয়ে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। গানটি নিয়ে আলোচনা যেমন হয়েছে, তেমনি সমালোচনাও হয়েছে। তবে দ্বিতীয় গান আমি চাই থাকতে গেয়ে প্রশংসা পেয়েছেন এই গায়িকা-নায়িকা। আবারও নতুন গান নিয়ে আসছেন। নাম “হাবিবি”। নতুন গানের শুটিংয়ে ফারিয়া এখন আছেন মুম্বাইতে। মুম্বাই থেকে ফারিয়া জানান, গত ৩ সেপ্টেম্বর গানের রেকর্ডিং হয়েছে। তিনি বলেন, আমরা প্রায় সাত মাস ধরে গানটির কাজ করছি। এর ভিডিও ধারণও শেষ। এসভিএফ থেকে গানটি প্রকাশ হবে শিগগিরই।