free hit counter
নওয়াজউদ্দিনের প্রশংসায় শাহরুখ
বিনোদন

নওয়াজউদ্দিনের প্রশংসায় শাহরুখ, তাকেই বেশি যোগ্য মনে করেন

শাহরুখ খান- যাকে বলা হয় বলিউডের মুকুটহীন ‘বাদশা’। নতুন প্রজন্মের অভিনেতাদের কাছে যিনি একমাত্র ‘আইডল’। নিজের লম্বা ফিল্মি কেরিয়ারে তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন ‘কিং খান’ খ্যাত এই অভিনেতা। তাছাড়া বলিপাড়ায় বরাবরের স্পষ্টবক্তা হিসেবে তার নাম সর্বজনবিদিত। এবার এই তারকার মুখেই শোনা গেল বলিউডের আরেক খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর অভিনয়ের অকুন্ঠ প্রশংসা।

ছোটপর্দার জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’-য়ে গল্প আড্ডার ফাঁকে কোনওরকম রাখঢাক না করেই পাশে বসা নওয়াজউদ্দিনের উদ্দেশে ‘কিং খান’ বলেন, ‘নওয়াজ আমার থেকে অনেক বড় এবং ভালো অভিনেতা’। এখানেই না থেমে শোয়ের সঞ্চালক কপিলকে শাহরুখ জানান, ‘একটুও বিনয় না করেই বলছি নওয়াজ ভাইয়ের মতো অত উঁচুদরের অভিনেতা আমি নই। শুধু তাই না, নওয়াজ নিজেও জানেন না উনি কতটা স্পেশ্যাল। নিজে ২৫ বছরের ওপর অভিনয় করছি বলেই এই কথা আরও জোর দিয়ে বলতে পারছি আমি। হয়তো বলিউডে নওয়াজের তুলনায় আমি অনেকটাই সিনিয়র। কিন্তু যখন অভিনয় ক্ষমতার কথা আসে তখন নওয়াজ আমাকে ছাপিয়ে বহুদূর এগিয়ে যান।’ শাহরুখের কথায় নওয়াজের সঙ্গে অভিনয় করাটাই ভীষণভাবে উদ্দীপ্ত করেছে তাকে।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া আরেকটি সাক্ষাৎকারে নওয়াজের বিষয়ে বলতে গিয়ে শাহরুখ জানিয়েছিলেন, ‘নওয়াজ অত্যন্ত মাটির মানুষ। আর তার অভিনয় ক্ষমতার বিশেষ গুণ হলো, সে নিজেই জানে না যে সে কী করছে অর্থাৎ কত ভালো অভিনয় করছে!’ নিজের বক্তব্যের উদাহরণ হিসেবে শাহরুখ বলেছিলেন যে, যদি তিনি নওয়াজের অভিনীত কোনও শটের প্রশংসা করে বলতেন ওইরকম শট আরেকবার দিতে, নওয়াজ পাল্টা তাকে অম্লানবদনে জিজ্ঞেস করতেন, ‘কোন শট ? সেই শটে কী করেছিলাম বলো তো?’ শাহরুখ জানিয়েছিলেন, নওয়াজ নিজের অভিনীত চরিত্র থেকে শুরু করে চিত্রনাট্য, সিকোয়েন্সের মুড সবটুকুই পুরোপুরি জানেন। যেটা জানেন না যে তিনি নিজের অজান্তেই কী অসম্ভব স্বতঃর্ফূত অভিনয় করেন। প্রসঙ্গত, ২০১৭ সালে ‘রইস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন শাহরুখ ও নওয়াজ।

Related posts

বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম

News Desk

ছেলের মা হলেন নীতি মোহন

News Desk

সামনে এল আমির ও কিরণের ডিভোর্সের কারণ

News Desk