Image default
বিনোদন

নওয়াজকে তাঁর মায়ের সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি

ভারতীয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর মা মেহেরুননিসা বেশ কয়েক দিন যাবৎ অসুস্থ। মাকে দেখতে গিয়ে বাড়ির গেট থেকে ফিরে আসতে হয়েছে বলিউডের এ অভিনেতাকে। গতকাল বৃহস্পতিবার রাতে মা মেহেরুননিসাকে দেখতে গেলে নওয়াজউদ্দিনকে বাড়িতে ঢুকতে দেয়নি তাঁর ভাই ফয়জুউদ্দিন সিদ্দিকী। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। 

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়, গতকাল রাতে মুম্বাইয়ের ভারসোভার বাসায় অসুস্থ মাকে দেখতে গিয়েছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। কিন্তু তাঁর ভাই ফয়জুদ্দিন তাঁকে বাড়িতে প্রবেশ করতে দেননি। এমনকি মায়ের তত্ত্বাবধায়কও নওয়াজউদ্দিনকে ঢুকতে বাধা দেন। পরে ফিরে যান এই অভিনেতা।

স্ত্রী আলিয়া সিদ্দিকীকে ভালোবেসে বিয়ে করেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। তাঁদের এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। কিন্তু পুত্রসন্তানের স্বীকৃতি না দেওয়া, শারীরিক নির্যাতনসহ অসংখ্য অভিযোগ ওঠে নওয়াজের বিরুদ্ধে। সব মিলিয়ে বর্তমানে তাঁদের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে। যা গড়িয়েছে আদালত পর্যন্ত। এমনকি নওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন আলিয়া। কিন্তু এমন পরিস্থিতিতে ভাই নওয়াজউদ্দিনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাঁর ভাই ফয়জুউদ্দিন। 

নওয়াজউদ্দিনের আরেক ভাই শামস নবাব সিদ্দিকী কয়েক দিন আগে ভাবির পক্ষে বক্তব্য দেন। সাক্ষাৎকারে শামস নবাব সিদ্দিকী জানিয়েছিলেন—‘বিয়ের আগে নওয়াজ ও আলিয়া তাঁরা দুজন খুব ভালো বন্ধু ছিলেন। নওয়াজের কারণে জীবনে অনেক কষ্ট সহ্য করেছেন আলিয়া। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে অনেকেরই সহ্য সীমা আর থাকে না। তবে আলিয়া অনেক কিছুই সহ্য করেছে, অনেক কষ্ট পেয়েছে। আলিয়া, আমি আর নওয়াজ বিয়ের আগে থেকেই ভালো বন্ধু ছিলাম।’ 

শামস নবাব সিদ্দিকী আরও বলেন, ‘আমি জানি নওয়াজ দারুণ একজন অভিনেতা। নওয়াজ আমাদের পরিবারের জন্য অনেক করেছেন। আমাদের জন্য সম্পত্তি কিনেছেন। কিন্তু সত্যি বলতে মানুষ হিসেবে মোটেও ভালো নয় নওয়াজ। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই নওয়াজের মাঝে এই পরিবর্তন হয়।’

Source link

Related posts

দুস্থ শিশুদের জন্য আদিপুরুষের ১০ হাজার টিকিট বুক করলেন রণবীর

News Desk

তারকাবহুল ঈদের নাটক ‘কাঁটা হেরি ক্ষান্ত কেন’

News Desk

সায়ন্তিকার বিরুদ্ধে ৫০ হাজার রুপি ও পোশাক মেরে দেওয়ার অভিযোগ প্রযোজকের

News Desk

Leave a Comment