Image default
বিনোদন

ধানুশ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন ও অথর্বের ওপর নিষেধাজ্ঞা জারি

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধানুশসহ একাধিক তামিল তারকার বিরুদ্ধে অভিযোগ এনেছে প্রযোজকদের সংগঠন টিএফপিসি (তামিল ফিল্ম প্রডিউসারস কাউন্সিল)। বলা হয়েছে—ধানুশ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন ও অথর্ব মুরালি একাধিকবার চুক্তি ভঙ্গ করেছেন। তাই প্রযোজকদের পক্ষ থেকে এই অভিনেতাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ধানুশসহ একাধিক অভিনেতার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনা হয়েছে। যেমন—অভিনেতা সিলম্বরাসন ওরফে সিম্বু একটি সিনেমার জন্য ৬০ দিন শুটিং করার কথা দিয়েছিলেন। কিন্তু তিনি ওই ছবির জন্য মাত্র ২৭ দিন শুটিং করেছেন। এই অভিযোগ জানিয়েছেন ছবির প্রযোজক মাইকেল রায়াপ্পান। এ ছাড়া তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ, ‘করোনা কুমার’ সিনেমার জন্য অগ্রিম পারিশ্রমিক হিসেবে ২ কোটি রুপি নিলেও এর শুটিং স্থগিত করেন তিনি।

একসময় প্রযোজকদের সংগঠনের সাবেক সভাপতি ছিলেন বিশাল। সেই সময় তাঁর বিরুদ্ধে তহবিলের অর্থ অপব্যবহারের অভিযোগ উঠেছে। এ ছাড়া অভিনেতা অথর্ব মুরালি প্রযোজক মাথিয়াজাগানের কাছ থেকে অগ্রিম পারিশ্রমিক হিসেবে নেওয়া ৬ কোটি রুপি ফেরত দিতে ব্যর্থ হয়েছেন।

তবে প্রযোজকদের অভিযোগ প্রকাশ্যে আসার পর অভিনেতাদের মধ্যে ধানুশকে নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। ‘অতরঙ্গী রে’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনিও নাকি একটি সিনেমার কাজ সম্পূর্ণ করেননি। এ রকমও শোনা যাচ্ছে যে, অভিযুক্ত অভিনেতারা সমস্যা না মেটালে প্রযোজকেরা তাঁদের সঙ্গে নতুন ছবিতে কাজ করবেন না। অবশ্য, অভিনেতাদের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Source link

Related posts

 ‘হ্যামলেট মেশিন’ মঞ্চায়নের মধ্য দিয়ে যাত্রা শুরু নাট্যসংগঠন অ্যাক্টোম্যানিয়ার

News Desk

এক সিনেমায় রজনীকান্তের সঙ্গে জ্যাকি শ্রফ

News Desk

কাউকে জানাননি রোগের কথা, ৪৫ বছরেই চলে গেলেন অ্যানি

News Desk

Leave a Comment