free hit counter
দ্য রককে আর দেখা যাবে না
বিনোদন

দ্য রককে আর দেখা যাবে না

ডোয়েইন ডগলাস জনসন ভক্তদের কাছে সবথেকে বেশি পরিচিত ‘দ্য রক’ নামে। রেসলিং থেকে সিনেমা, পুরো দুনিয়ায় তার জনপ্রিয়তা আকাশ চুম্বী।

তবে এবার রক ভক্তদের জন্য দুঃসংবাদ। দুনিয়ার অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমা ফাস্ট এন্ড ফিউরিয়াসে আর দেখা যাবে না জনপ্রিয় এ তারকাকে। ফাস্ট এন্ড ফিউরিয়াস নামক জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজিতে ২০১১ সাল থেকে ফাস্ট ফাইভ দিয়ে যাত্রা শুরু করেন রক। সিনেমাটিতে দুর্দান্ত সাফল্যর পর ফিউরিয়াস সিক্স এবং ফিউরিয়াস সেভেন সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেন তিনি।

তবে সিনেমাটির সবশেষ কিস্তিতে রকের না থাকা নিয়ে মন্তব্য করেন সিনেমাটিতে তার সহ-অভিনেতা ভিন ডিজেল। তিনি বলেন সিনেমাটির নবম কিস্তিতে রকের প্রতি তাদের গভীর ভালোবাসা থাকবে। সে সিনেমাটিতে থাকছে না।

ভিনের এই মন্তব্য নিয়ে রক গণমাধ্যমের সামনে বলেন, ‘এমন মন্তব্য শুনার পর আমার শুধু হাসি এসেছে। আমি শুধু হেসেই গিয়েছি। আমি এই ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি। তবে আমি তাদের সামনে দশম এবং এগারতম কিস্তির জন্য শুভকামনা জানাই। যদিও সেগুলো আমাকে ছাড়াই হবে।’

প্রসঙ্গত, মাসখানেক আগে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস নাইন’ যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে একযোগে মুক্তি পায়। সিনেমাটি অসাধারণ সাফল্য করোনার সময়ে চলমান সিনেমাগুলোর মাঝে সর্বোচ্চ বক্স অফিস কালেকশন তুলতে সমর্থ হন। এবারের কিস্তিতে প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় রেসলার জন সিনা।

 

 

Related posts

বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় সিনোফার্ম

News Desk

মুম্বাইয়ের পাঁচ তারকা হোটেলগুলো হচ্ছে করোনা হাসপাতাল

News Desk

মাত্রাতিরিক্ত অ্যান্টিবায়োটিকে ভারতে বিপর্যয়

News Desk
Bednet steunen 2023