Image default
বিনোদন

দেড় মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক

দেড় মাস পর চোখ মেলে তাকালেন ঢাকাই সিনেমার মিয়াভাই খ্যাত নায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। সেই সুখে হাউ মাউ করে কাঁদলেন তার তার সহধর্মীনি ফারহানা ফারুক।

এ বিষয়ে ফারহানা ফারুক বলেন, ফারুককে সারিয়ে তোলার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ডাক্তাররা। শুরু থেকেই তারা শুধু বলে আসছেন ধৈর্য ধরতে। এত দিন পর ধৈর্যের ফল পেলাম। দেড় মাস মঙ্গলবার বিকেলে মেলে তাকান ফারুক। কথা বলেছেন। আমি জিজ্ঞেস করলাম, তুমি কি আমাকে চিনেছ? উত্তরে ফারুক বলল, কেন চিনব না। এটা আবার কেমন কথা। এমন পরিস্থিতে নিজেকে আবেগে ধরে রাখতে পারেনি। মহূর্তেই হাউমাউ করে কেঁদে ফেলি।

দীর্ঘ এই সময় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের আইসিইউতে অচেতন ছিলেন দেশের এই কিংবদন্তী নায়ক। মাঝে মধ্যেই হাত-পা নাড়ালেও অবস্থার উন্নতি হচ্ছিল না। অবশেষে মঙ্গলবার চোখ মেলে তাকানোর পর কথা বলেন। এরপর ফারুককে হাসপাতালটির আট তলায় কেবিনে স্থানান্তর করা হয় বলেও জানান ফারহানা ফারুক।

ফারুক এখন ভালো আছেন। কেবিনে স্থানান্তর করা হয়েছে। ডাক্তারদের বরাদ দিয়ে ফারহানা ফারুক বলেন, ভয়ের আশঙ্কা অনেকটাই কেটে গেছে। রক্তচাপ ও মস্তিষ্কে যে সমস্যা ছিল, তা চিকিৎসকেরা নিয়ন্ত্রণে এনেছেন। ধীরে ধীরে ফারুক সুস্থ হয়ে উঠছেন।

ফারহানা ফারুক দেশ বাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সঙ্গে ফারুকের জন্য দোয়া চেয়েছেন যাতে, শিগগিরই সুস্থ হয়ে তাদের প্রিয় নায়ক নিজের মাতৃভূমিতে ফিরতে পারে।

Related posts

মারা গেছেন রবি কলট্রেন, শোকস্তব্ধ হ্যারি পটার ভক্তরা

News Desk

ফারুকীর ‘শনিবার বিকেল’ সেন্সর আপিল শুনানি ২১ জানুয়ারি

News Desk

সিনেমা শেষ না হতেই আয়ে রেকর্ড করল বিজয়ের ‘লিও’ 

News Desk

Leave a Comment