free hit counter
বিনোদন

দেখতে শাহরুখের মতো; ভাইরাল নেট দুনিয়ায়

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে চেহারার অদ্ভুত সাদৃশ্য; নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল। নাম তাঁর ইব্রাহিম কাদরি। হঠাৎ দেখলে যে কেউ ভড়কে যাবেন। ভেবে বসবেন ইনিই বুঝি কিং খান।

হিন্দুস্তান টাইমস জানায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হন শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি। শাহরুখ খানের মতো দেখতে হওয়ায় তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। এমনকি মাঝেমধ্যে স্থানীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হন।

হিউম্যানস অব বোম্বেকে দেওয়া এক সাক্ষাৎকারে ইব্রাহিম কাদরি বলেন, ‘আমি কখনোই নিজের চেহারার প্রতি খুব একটা মনোযোগ দিইনি। কিন্তু প্রায়ই পরিবার ও বন্ধুবান্ধবেরা বলত, আমি দেখতে শাহরুখ খানের মতো! আমার বাবা-মা এ জন্য বিশেষভাবে গর্বিত যে, তাঁরা এমন এক সন্তানের জন্ম দিয়েছেন, যার সঙ্গে ভারতের সুপারস্টারের চেহারার অদ্ভুত মিল রয়েছে।’

ইব্রাহিম কাদরির অনুসারী সংখ্যা লাখের বেশি। ছবি: ইনস্টাগ্রাম ইব্রাহিম আরও বলেন, একবার শাহরুখের একটি সিনেমা দেখার পর ভক্তরা তাঁর পিছু নিয়েছিল, সেলফি তুলেছিল। ওরা ইব্রাহিমকে শাহরুখ ভেবে ভুল করেছিল। পরে পুলিশ তাঁকে উদ্ধার করে। এরপর থেকে তাঁর ভেতরেও বলিউড বাদশাহ-ভাব জন্ম নেয়। শাহরুখের প্রশংসা করে তিনি বলেন, অভিনেতা বিনয়ী, দয়ালু এবং বড় মনের মানুষ।

ইনস্টাগ্রামে এরই মধ্যে বেশ ভক্ত জুটিয়েছেন ইব্রাহিম কাদরি। তাঁর অনুসারীর সংখ্যা লাখের বেশি। প্রায়ই তিনি ছবি ও ভিডিও আপলোড করেন। সেখানে শাহরুখ-ভক্তরাও তাঁকে প্রশংসায় ভাসান।

Source link