free hit counter
বিনোদন

দৃশ্যম ২: মুখোমুখি অজয় দেবগন–অক্ষয় খান্না

দৃশ্যম চলচ্চিত্রের প্রথম পর্বে বিজয় সালগাঁওকর চরিত্রে অজয় দেবগণ নিজের মেয়ের হাতে খুনকে ধামাচাপা দিতে নিখুঁত পরিকল্পনা করেছিলেন। নাছোড়বান্দা বাবার কারণে শত চেষ্টা করেও তাঁর মেয়েকে দোষী প্রমাণ করতে ব্যর্থ হয় ভারতের গোয়ার পুলিশ।

ছেলে সমীর দেশমুখকে হত্যায় বিজয়ের পরিবারের প্রতি তীব্র সন্দেহ থাকলেও প্রমাণ করতে পারছিলেন না আইজিপি মীরা দেশমুখ। এর মধ্যেই বিজয়ের পরিবারের ওপর অত্যাচারের দায়ে বরখাস্ত হন তিনি।

এবার সেই পুরোনো মামলার জট খুলতে তদন্তে নেমেছেন মীরা চরিত্রের টাবু, সঙ্গে নতুন এক তদন্ত কর্মকর্তার চরিত্রে আছেন অক্ষয় খান্না। ২০১৪ সালের ২ অক্টোবর ঠিক কী ঘটেছিল? সেই রহস্যভেদে কোনো ছাড় দিতে চান না আইজিপি টাবু। 

মুক্তি পাওয়া ট্রেলারের শেষে শোনা যায়, ক্যামেরার রেকর্ডার অন করে বিজয় বলছেন, ‘আমার নাম বিজয় সালগাঁওকর আর এটা আমার জবানবন্দি’। সমীরকে খুন ও তার মরদেহ লুকিয়ে রাখার কথা স্বীকার করে নেবে বিজয়? নাকি গল্প নতুন কোনো দিকে নিচ্ছে মোড়? তা জানতে হলে ১৮ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। 

অভিষেক পাঠক পরিচালিত ‘দৃশ্যম ২’ সেদিন বলিউডে মুক্তি পাবে। এতে আরও অভিনয় করেছেন শ্রেয়া শরণ, ইশিতা দত্ত, রজত কাপুর ও ম্রুণাল যাদব।

দক্ষিণের জনপ্রিয় মুখ মোহনলাল অভিনীত সুপারহিট মালয়ালম ছবি ‘দৃশ্যম ২’-এর রিমেক এটি। 

‘সাসপেন্স থ্রিলারের’ রিমেক ভার্সনে নতুন কী চমক থাকবে সেটাই দেখার।

Source link

Bednet steunen 2023