Image default
বিনোদন

দুর্নীতিবাজ বলায় মামলা করেছেন সালমান খান

কামাল আর খানের বিরুদ্ধে মুম্বাইয়ের আদালতে মানহানির অভিযোগ দায়ের করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। জানা গিয়েছিল, এ মামলার পেছনে অন্যতম কারণ বলিউড ভাইজন খ্যাত সালমানের নতুন সিনেমা ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ – এর কড়া সমালোচনা।

তবে আসল ঘটনা জানা গেল পরে৷ মূলত সিনেমাটির সমালোচনার জন্য মামলা করেননি সালমান। সম্প্রতি সালমানের আইনি সাহায্যকারী সংস্থা ভারতের অন্যতম বড় ল ফার্ম ডিএসকে লিগ্যালের সালমানের পক্ষে আইনজীবী তার এক বিবৃতিতে জানান, মিস্টার কামাল আর খান সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সকল জায়গাতেই মিথ্যে অভিযোগ জানিয়ে যাচ্ছেন সালমানকে নিয়ে। সালমানের সিনেমার রিভিউ করার কারণে তার বিরুদ্ধে এই মামলা নয়।

বরং সালমান খানকে দুর্নীতিগ্রস্থ এবং তার ব্র্যান্ড ‘বিইং হিউম্যান’ জালিয়াতি, কারসাজি এবং অর্থ পাচারের লেনদেনের সাথে জড়িত বলে দাবি করে আসছিলেন কামাল। তাই তার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

‘সালমানের নজরে আসার জন্য বেশ কয়েকমাস ধরেই নানা রকম উদ্ভট মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে যাচ্ছিলেন তিনি। আমরা তাই ব্যবস্থা নিয়েছি’- বলেন সালমানের আইনজীবী।

অন্যদিকে জনাব কামাল আর খানের আইনজীবী আদালতে একটি বিবৃতি দিয়েছেন যে কামাল আর খান পরের তারিখ অবধি সামাজিক যোগাযোগমাধ্যমে বাদীর বিরুদ্ধে মানহানিকর কোনো মন্তব্য করবেন না।

Related posts

নাসির উদ্দিনসহ আটক ৫, পরীমণি বললেন ‘এখন বাঁচতে পারব’

News Desk

শুনুন কেকের গাওয়া জনপ্রিয় ১০ গান

News Desk

সেন্সর ছাড়পত্র পেল জয়ার ‘নকশী কাঁথার জমিন’

News Desk

Leave a Comment