free hit counter
দীর্ঘদিন পর আবার জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী
বিনোদন

দীর্ঘদিন পর আবার জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী

রাজনীতির মাঠে দুই তারকা এখন পরস্পরের বিরুদ্ধে শেল ছুঁড়ছেন। কিন্তু সেটা রাজনীতি। তাদের পেশাগত আরেকটা পরিচয় রয়েছে। সেটা হলো দু’জনই অভিনয় শিল্পী। তাই রাজনৈতিক প্রতিযোগিতা এক পাশে রেখে পেশাগত সম্মিলন ঘটেছে তাদের। দীর্ঘদিন পর আবার জুটি বাঁধছেন এই দুই তারকা।

ছবির নাম খেলাঘর। ছবিতে রয়েছেন পাওলি দামও। এই প্রথমবার দেব, শ্রাবন্তী ও পাওলি এক সঙ্গে কাজ করবেন। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবিতে আধুনিক সমাজে নারী-পুরুষের সম্পর্কের টানাপড়েনের কথা বলা হয়েছে।

এই দুই পরিচালক এর আগেও এক সঙ্গে দুটি ছবি করেছেন। ‘মাটি’ এবং ‘সাঁঝবাতি’নামের ওই দুটো ছবিতেও সম্পর্কের গল্প বলা হয়েছে।

ছবিটিতে দেবের চরিত্র বেশ চ্যালেঞ্জিং।নিজের চরিত্র প্রসঙ্গে দেব বলেছেন, তার এত বছরের অভিনয় জীবনে তিনি এমন চরিত্র আগে করেননি। সেটা নিয়ে এর বেশি কিছু আর বলেননি। ছবির মুখ্য ভূমিকায় অভিনয়ের পাশাপাশি দেব আবার ছবিটির অন্যতম প্রযোজকও।

ওদিকে ছবিতে নিজের চরিত্র নিয়ে বেশ উচ্ছ্বসিত শ্রাবন্তীও।তিনি একজন বাচ্চার মা। এক দিকে মা, অন্যদিকে স্ত্রী হিসাবে তার চরিত্রে একটা টানাপড়েন রয়েছে, সেটাই ফুটিয়ে তুলতে হবে তাকে। রাজনীতির মাঠে সারাক্ষণ একে অন্যের দলে সমালোচনায় ব্যস্ত। প্রতিযোগিতার আবহাওয়া বিরাজ করছে মনের ভেতর।

কিন্তু অভিনয়ে ফিরে আসতেই নিজেদেরও ফিরে পাচ্ছেন দুই শিল্পী। শ্রাবন্তী তো বললেনই, এতদিন পরে দেবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ভালই লাগছে তার। কাজের জায়গায় রাজনৈতিক প্রভাব পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে দু’জনই জানিয়েছেন, রাজনীতি এখানে কোনো বিষয়ই হতে পারবে না।

Related posts

শ্রাবন্তীর চার নম্বর বিয়ে!

News Desk

ছুটি কাটাতে শহর ছাড়লেন নীল-তৃণা, কোথায় গেলেন তাঁরা?

News Desk

বাংলাদেশের সিনেমায় কাজ করবেন ঋতুপর্ণা-অঙ্কুশ

News Desk